ঢাকামঙ্গলবার , ৬ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় ৩শত পিস ট্যাপেন্টা ট্যাবলেট সহ ২ জন আটক

350
Tanim Tv
জুলাই ৬, ২০২১ ১০:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর সাপাহারে ৩শ পিস নেশা জাতীয় ট্যাপেন্টা ট্যাবলেট সহ ২ জনকে আটক করেছে বিজিবি। আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।
আটককৃতরা হলেন, উপজেলার দক্ষিণ পাতাড়ী গ্রামের আব্দুল গণির ছেলে আব্দুস সাত্তার (৩০) ও একই গ্রামের মৃত ইসরাইলের ছেলে মাসুদ রানা (৩৫)।
জানা যায়, রবিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে আদাতলা সীমান্ত এলাকার জালশুকা নামক স্থানে বিজিবির একটি দল টহলে ছিলো। আটককৃত দুজন ব্যক্তিকে দেখে তাদের সন্দেহ হলে এক পর্যায়ে জিজ্ঞাসা বাদ করে বিজিবি। এসময় আটককৃতদের দেহ তল্লাশি করে ৩ শত পিস নেশা জাতীয় টাপেন্টা ট্যাবলেট উদ্ধার সহ তাদের আটক করেন বিজিবি। ঘটনার দিন রাতেই আটককৃতদের সাপাহার থানায় সোপর্দ করে বিজিবি ।
সত্যতা নিশ্চিত করে সাপাহার থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান জানান, সোমবার আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com