ঢাকাবৃহস্পতিবার , ২৭ মে ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁয় ১৫ লাখ টাকা মুল্যের মুর্তি উদ্ধার করলো পুলিশ

350
তানিম টিভি
মে ২৭, ২০২১ ১১:১৩ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় কালো পাথরের একটি ভাঙ্গা মুর্তি উদ্ধার করেছে থানা পুলিশ। প্রাথমিক অবস্থায় যার মূল্য প্রায় ১৫ লাখ টাকা বলে ধারণা করা হচ্ছে।
নওগাঁর সাপাহার থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত সোয়া ৮টারদিকে গোপন সংবাদের ভিত্তিতে সাপাহার থানার এসআই হারুণ অর রশিদ সঙ্গীয় ফোর্স সহ উপজেলার গোয়ালা ইউনিয়নের কোচকুড়লিয়া গ্রামে অভিযান চালায়। পরে একটি পুকুর পাড় হতে একটি মূর্তির মাথা সহ ৬ খন্ড মূর্তির দেহের অংশবিশেষ  পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসেন। যার ওজন ২৩ কেজি ২৪০ গ্রাম। ভগ্ন মুর্তিটির আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা বলে ধারণা করছেন পুলিশ। এটি একটি প্রাচীন মুর্তি বলেও ধারণা করা হচ্ছে। বর্তমানে ভাঙ্গা মুর্তিটি থানা হেফাজতে রয়েছে।
এ ব্যাপারে সাপাহার থানার ওসি তারেকুর রহমান সরকার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মূর্তি সংক্রান্তে পরবর্তী আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com