ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় ১০ নারী পেলেন বীর মুক্তিযোদ্ধা সম্মাননা

350
তানিম টিভি
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃনওগাঁয় ১০ জন নারী পেলেন বীর মুক্তিযোদ্ধা সম্মাননা।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের স্বীকৃতস্বরূপ নওগাঁয় ১০ জন নারীকে বীর মুক্তিযোদ্ধা সম্মাননা দেওয়া হয়েছে
মঙ্গলবার ১৫ ফেব্রুয়ারি দুপুরে নওগাঁ জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে এই সম্মাননা দেওয়া হয়।
সম্মাননা হিসাবে নারী বীর মুক্তিযোদ্ধা ও যারা মৃত্যুবরণ করেছের তাদের পরিবারের হাতে ক্রেস্ট, উত্তরীয় তুলে দেন নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ।
সম্মাননা প্রাপ্তরা হলেন, নওগাঁ জেলা সদর উপজেলার কাজীপাড়া মহল্লার শাহিদা বেগম, রানীনগর উপজেলার আতাইকুলা গ্রামের মৃত মায়া বাংলা, রাসমনি সূত্রধর, মৃত সুষমা পাল, কালী রাণি পাল, গীতা রানি পাল, মুক্তি রানী পাল, পূর্ণিমা রানী পাল, মৃত সন্ধ্যা রানী পাল সহ নওগাঁর সাপাহার উপজেলার তিলনা গ্রামের মৃত পান বিলাসী।
এসময় উপস্থিত ছিলেন, নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ ইব্রাহিম, রানীনগর উপজেলার নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহন্ত, নওগাঁ সদর উপজেলা নিবার্হী অফিসার মির্জা ইমাম উদ্দিন সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা ও নারী বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com