ঢাকাশনিবার , ২৩ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁয় হেরোইন ও ফেন্সিডিল সহ ৩ জনকে আটক করেছে র‌্যাব

350
Tanim Tv
অক্টোবর ২৩, ২০২১ ১০:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ
নওগাঁর ধামইরহাট থানার শৈল্পী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৬০ গ্রাম হেরোইন ও ১০ বোতল ভারতীয় মাদক ফেন্সিডিল সহ ৩ যুবককে আটক করেছে র‌্যাব।
র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্প থেকে প্রেস রিলিজ এর মাধ্যমে প্রতিবেদককে জানানো হয়, অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এবং স্কোয়াড কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ এর নেতৃত্বে শুক্রবার দুপুর দেড় টারদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার সরইষা গ্রামের মৃত আঃ সামাদের ছেলে মোঃ ছমির হোসেন (৩৫), দেবনাগর গ্রামের মোঃ শাহজাহান আলীর ছেলে মোঃ আমিনুল ইসলাম ফিটু (৩৫), ও নওগাঁর ধামইরহাট থানার পশুরামপুর গ্রামের মৃত আজিম উদ্দিন মণ্ডলের ছেলে মোঃ মহরম (৫০) কে মাদক সহ হাতেনাতে আটক করা হয়।
র‌্যাব আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য হেরোইন ও ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ এবং জয়পুরহাটসহ বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিলো বলে স্বীকার করেছেন। এব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে নওগাঁ জেলার ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com