ঢাকাশনিবার , ১৬ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁয় সড়ক দূর্ঘটনায় ভ্যান চালক নিহত, একজন আহত

350
Tanim Tv
অক্টোবর ১৬, ২০২১ ৬:১৪ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ নওগাঁয় মোটর সাইকেল ও ভ্যানের সংঘর্ষের ঘটনায় মোটর সাইকেল চালক মামুন ও ভ্যান চালক খোরশেদ আলম নামে দু’জন গুরুতর আহত হয়। স্থানিয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার দুপুর ১ টারদিকে ভ্যান চালক খোরশেদ আলম এর মৃত্যু হয়। নিহত ভ্যান চালক হলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার খোর্দ্দনারায়নপুর পূর্বপাড়া গ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে খোরশেদ আলম (৫২)।
স্থানিয় সুত্রে জানাগেছে, গত রবিবার সকাল ১১ টারদিকে মহাদেবপুর উপজেলার নওগাঁ-মহাদেবপুর সড়কের ধনজইলমোড় নামক স্থানে মোটর
সাইকেল ও ভ্যানের সংঘর্ষ ঘটলে এসময় মোটর সাইকেল চালক মামুন (২৪) ও ভ্যান চালক খোরশেদ আলম (৫২) গুরুতর জখম হলে স্থানিয়রা জখম অবস্থায় দু’জনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করান। এক পর্যায়ে ভ্যান চালক খোরশেদ আলমের অবস্থা গুরুতর হলে দায়িত্বরত চিকিৎসক রাজশাহী মেডিকেল হাসপাতালে রের্ফাড করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার দুপুর ১ টারদিকে খোরশেদ আলমের মৃত্যু হয়। প্রতিবেদককে মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন খোরশেদ আলমের ছেলে আল আমিন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com