ঢাকারবিবার , ১৭ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, শিক্ষিকা সহ দু’জন আহত

350
Tanim Tv
অক্টোবর ১৭, ২০২১ ৫:৩২ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ নওগাঁয় পৃথক স্থানে মোটর সাইকেল দুর্ঘটনায় একজন নিহত ও স্কুল শিক্ষিকা সহ দু’জন আহত হয়েছেন। নিহত ব্যাক্তির নাম আবদুল খালেক (৪০)। আহত স্কুল শিক্ষিকা সুমি আরা (২৮) ও তার স্বামী এম এ মতিন (৩৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সকাল ১০ টারদিকে নওগাঁর মান্দা উপজেলার নিচকুলিহার এলাকায় দ্রুতগামী একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আবদুল খালেক মর্মান্তিকভাবে নিহত হন।
অপরদিকে একইদিন প্রসাদপুর এলাকা থেকে মোটরসাইকেল যোগে নওগাঁ পিটিআই প্রশিক্ষণের পরীক্ষা দিতে গিয়ে নওগাঁ সদর উপজেলার হাঁপানিয়া বাজার এলাকায়  সাইকেল আরোহী এক শিশুকে  বাঁচাতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিঁটকে পাকা সড়কের উপর পড়ে মারাত্মকভাবে আহত  হন বাদলঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সুমি আরা ও তার স্বামী এম এ মতিন। আহতদের প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সুমি আরা’র অবস্থার অবনতি হওয়ায় দায়িত্বরত চিকিৎসক রাজশাহীতে রেফার্ড করেন। সংবাদ সংগ্রহকালে স্কুল শিক্ষিকা সুমি আরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানাগেছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com