ঢাকাশনিবার , ৩১ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁয় সেই শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন পুলিশ সুপার

350
Tanim Tv
জুলাই ৩১, ২০২১ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ
নওগাঁয় অমানবিক নির্যাতনের শিকার শিশু সিহাব হোসেন এর চিকিৎসার দায়িত্ব নিলেন নওগাঁর মানবিক জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয়।
নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের বাগাচারা এলাকায় নির্মাণাধীন এলপি গ্যাস স্টেশনের গার্ড বকুল হোসেন (৫৫) নামের এক ব্যাক্তি মোবাইল ফোন চুরির সন্দেহে বাগাচারা গ্রামের জৈনক খোরশেদ আলমের শিশু সন্তান সিহাব হোসেন (১১) কে গত শুক্রবার সকালে আটক করে তার থাকার টিনের ঘরের ভেতর নিয়ে হাত-পা বেঁধে শিশু শিহাব হোসেন কে অমানবিক নির্যাতন( মারপিট) করে ঘড়েই আটক করে রাখেন।
এক পর্যায়ে শিশুটে তার পিতা-মাতা সহ স্বজনরা খোঁজাখুজি শুরু করলেও অনেক পরে দুপুরের পূর্ব মহূর্তে ঘটনাস্থল থেকে শিশুটিকে হাত পা বাঁধা ও আহত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। এঘটনায় স্থানিয়রা উত্তেজিত হয়ে উঠলে খবর পেয়ে উর্দ্ধতন কর্মকর্তার দিকনির্দেশনায় নওহাটামোড় ফাঁড়ি পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে জড়ীতদের আটক পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়ার আস্বাস দিয়ে উত্তেজিত লোকজনকে শান্ত থাকার পরামর্শ দেন এবং উর্দ্ধতন কর্মকর্তার নির্দেশনায় অসুস্থ্য শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য মহাদেবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন পুলিশ।
এছাড়াও জেলা পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় দ্রুত অভিযান চালিয়ে অভিযুক্ত শিশু নির্যাতনকারী বকুল হোসেন (৫৫) কে আটক করেন পুলিশ।
এব্যাপারে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম বলেন, এমন একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা জানতে পেরে শিশুটিকে চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছে পুলিশ।
পাশাপাশি শিশুটির পরিবারকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা এবং খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে এবং শিশুটির চিকিৎসার যাবতীয় খরচ করবে পুলিশ।
আটককৃত শিশু নির্যাতনকারী বকুল হোসেন (৫৫) কে আজ শনিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে প্রেরণ করেছেন মহাদেবপুর থানা পুলিশ।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com