ঢাকাবুধবার , ১৯ মে ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁয় শ্রমিক লীগের সম্পাদকের দুই হাত ও দুই পায়ের রগ কর্তন

350
Tanim Tv
মে ১৯, ২০২১ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর আত্রাইয়ে দুর্বৃত্তরা আত্রাই উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সরদার সোয়েবের দুই হাত ও দুই পায়ের রগ কেটে দিয়েছে দূর্বৃত্তরা।
গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর পৌঁনে ১২ টার দিকে তার নিজ অফিসে। আহত সরদার সোয়েব উপজেলার পাথাইঝাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক খাজা রাফিউদদৌলা ছেলে।
পুলিশের ও স্থানিয়দের ধারণা, ব্যবসায়ীক লেনদেন সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
জানা যায়, আত্রাই উপজেলা সোনালী ব্যাংক এর পাশে নিজ অফিস কক্ষে বসেছিলেন সোয়েব। এমন সময় ৫-৬জন দুর্বৃত্তরা অফিসের ভেতরে প্রবেশ করে কোন কিছু বুঝে উঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে কোপাতে থাকেন। একপর্যায়ে সোয়েবের দুই হাত ও দুই পায়ের রগ কেটে দেয় তারা। পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ জানান, হামলাকারীদের আটক করতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। তবে বিকেল পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। থানায় মামলা দায়েরের প্রস্তুত চলছে বলেও জানিয়েছেন ওসি।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com