ঢাকাবৃহস্পতিবার , ১৪ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁয় রেস্তোরাঁর আগুনে পুড়ে গেলো ২৮ টি ছাগল

350
Tanim Tv
অক্টোবর ১৪, ২০২১ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁ জেলা সদর উপজেলার একটি ভাসমান রেস্তোরাঁয় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় আগুনে পাশের একটি ঘড়ে রাখা ২৮ টি ছাগল পুড়ে মারা গেছে। অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে বুধবার ভোরে নওগাঁ সদর উপজেলার নওগাঁ- দুলবহাটি সড়কের পাশে তালতলির বিলে। তালতলি বিলের উপর ভ্রাসমান রেস্তোরাঁর মালিক এরশাদ হোসেন জানা, রেস্তোরাঁটি লোকালয় থেকে একটু দূরে বিলের মাঝে হওয়ায় কেউ বুঝতে পারেনি।

ধারণা করা হচ্ছে ভোরের দিকে আগুন লাগে থাকতে পারে। এক পর্যায়ে স্থানীয়রা আগুন দেখে ফায়ার সার্ভিসে খবর দেয়। সকালে ফায়ার সার্ভিসের টিম এসে আগুন নেভান। কিন্তু ততক্ষনে পুরো রেস্তোরাঁ পুড়ে ছাই হয়ে যায়। তিনি আরো জানান, রেস্তোরাঁয় মোট তিনটি ঘর ছিল। দুটি ঘর রেস্তোরাঁর জন্য ব্যবহার করা হতো এবং আরেকটি ঘরে রাতের বেলা ছাগল রাখা হতো।

এ অগ্নিকাণ্ডে ২৮ টি ছাগল পুড়ে মারা যায়। তিনি আরো বলেন, কয়েক মাস যাবৎ রাতে রেস্তোরাঁ পাহারা জন্য কেউ ছিল না। এ সুযোগে হয়তো কেউ আগুন লাগিয়ে দিয়ে থাকতে পারে। এ বিষয়ে থানায় অভিযোগ করার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান তিনি। নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-পরিচালক এ,কে,এম মুরশেদ লাকী বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে ঘটনাস্থলে পৌঁছানের আগেই পুরো রেস্তোরাঁটি পুড়ে যায়।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com