নওগাঁয় মোটরসাইকেল দূর্ঘটনায় সন্তানের মৃত্যু, বাবা হাসপাতালে

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১ মাস আগে

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর রাণীনগরে মিনি ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী আব্দুল্লাহ (৬) নামে প্রথম শ্রেণীতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শিশুটির বাবা প্রভাষক জাহাঙ্গীর আলম। মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে বুধবার নওগাঁর রানীনগর উপজেলা সদরের হাসপাতাল গেট এলাকায় রাণীনগর-নওগাঁ সড়কে । নিহত শিশু আব্দুল্লাহ রানীনগর উপজেলার চকমনু গ্রামের প্রভাষক জাহাঙ্গীর আলমের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বুধবার সকালে উপজেলা গোলচত্বর এলাকা থেকে নাস্তা শেষে মোটরসাইকেল যোগে ছেলেকে নিয়ে বাড়িতে ফিরছিলেন জাহাঙ্গীর আলম। এ সময় হাসপাতাল গেট এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে একটি সিএনজি মোটরসাইকেলকে ধাক্কা দিলে সামনে থেকে আসা একটি মিনি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেন। এতে ঘটনাস্থলেই ঐ শিশু শিক্ষার্থী ও তার বাবা ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  শিশু আব্দুল্লাহকে মৃত ঘোষণা করেন। আর আহত প্রভাষক জাহাঙ্গীর আলমের অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রানীনগর থানার ওসি শাহিন আকন্দ।
ওসি জানান, সংবাদ পেয়ে পুলিশ সাথে সাথেই ঘটনাস্থলে পৌছে ঘাতক মিটি ট্রাকটি আটক করেছে। তবে পুলিশ পৌছার পূর্বেই ট্রাকের চালক ও চালকের সহযোগী পালিয়ে যান। ঘটনাস্থল থেকে নিহত শিশুর মৃতদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় শিশুর মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।