ঢাকাশনিবার , ২৬ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁয় ভারতীয় সীমান্তবর্তী জঙ্গলে শিশুকে ধর্ষণের চেষ্টা, দুই কিশোর আটক

350
Tanim Tv
জুন ২৬, ২০২১ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ ভারতীয় সীমান্তবর্তী জঙ্গলের ভেতর এক শিশুকে নিয়েগিয়ে ধর্ষণের চেষ্টা করেছেন দুই জন কিশোর, এসময় শিশুটির চিৎকার শুনে পথচারীরা ঘটনাটি বিজিবিকে জানালে  নিতপুর কাম্পের বিজিবি দ্রুত ঘটনাস্থলে পৌছে শিশুটিকে উদ্ধার করেন এবং অভিযুক্ত দুই কিশোরকে আটক পূর্বক থানা হেফাজতে দেন। এ শিশু ধর্ষণ চেষ্টার ঘটনাটি ঘটেছে নওগাঁর পোরশা উপজেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকায়।
শিশু ধর্ষন চেষ্টার ঘটনায় আটককৃত কিশোর দু’জন হলেন, নিতপুর মাস্টার পাড়ার হানিফের ছেলে সানাউল(১৭) ও সাদেকের ছেলে আব্দুর রাজ্জাক(১৬)।
বিজিবি সূত্রে জানায়, শুক্রবার দুপুরে নিতপুরে সাহায্যের জন্য আসা ১১ বছর বয়সী একটি (শিশু) মেয়েকে দুইজন কিশোর ফুসলিয়ে ও লোভ দেখিয়ে ভারতের অভ্যন্তরে ২৩০/১৩এস মেইন পিলারের কাছে জঙ্গলের ভেতর নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এসময় নিতপুর দিয়াড়াপাড়া গ্রামের মোবারক হোসেন মেয়েটির চিৎকার শুনে তাকে উদ্ধার এবং বিজিবিকে খবর দিলে তারা শিশুটিকে থানায় হস্তান্তর করেন। মেয়ে শিশুটি উপজেলার শিশা বাজারে তার মায়ের সাথে থেকে সাহায্য চেয়ে বেড়াতো।
পোরশা থানার ওসি শফিউল আজম খাঁন জানান, এব্যাপারে মেয়েটির মা লাইজু বেগম থানায় একটি এজাহার দাখিল করেছেন। উক্ত এজাহারের ভিত্তিতে থানা পুলিশ অভিযুক্ত দু’জন কিশোরকে থানা হেফাজতে নিয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com