ঢাকাবুধবার , ১৪ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁয় বিদ্যুৎ পৃষ্ট হয়ে ১ জন নিহত ৩ জন আহত

350
Tanim Tv
জুলাই ১৪, ২০২১ ১০:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর রাণীনগরে বিদ্যুৎ পিষ্ট হয়ে মিলন পাল (৭৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। এ সময় গোবিন্দ পাল (৫৫) তার স্ত্রী সন্ধ্যা রাণী (৪৫) ও গোবিন্দের ভাই আনন্দ পাল (৬০) নামে আরো ৩ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার উপজেলার কালীগ্রাম ইউনিয়নের ভান্ডারা গ্রামে। এঘটনায় রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
গোবিন্দ পালের বড় ভাই আনন্দ পাল সাংবাদিকদের জানান, সম্প্রতি তারা একটি নতুন বাসা নির্মান করেছেন। গত দুই দিন আগে তারা পুরাতন বাসা ছেরে নতুন বাসায় ওঠেছেন। বাসার সমস্ত কাজ শেষ করতে না পারায় মেইন গেটের মধ্য দিয়ে ঘর থেকে বিদ্যুতের তার টেনে আঙ্গিনার মধ্যে বসানো মটরে সংযোগ নিয়েছেন। এতে কেচি গেট আটকানোর সময় তার কেটে গিয়ে পুরো দরজা বিদ্যুতায়িত হয়ে পরলে গোবিন্দ ঘুম থেকে উঠে অসাবধানতা বসত মেইন গেট খোলার সময় বিদ্যুৎ স্পর্শে গোবিন্দ পাল মাটিতে পরে যায়। দেখতে পেয়ে গোবিন্দের স্ত্রী সন্ধ্যা রাণী এগিয়ে এসে দরজায় হাত দিলে সেও ছিটকে পরে যায়। এ সময় গোবিন্দের শ্বাশুড়ী মিলন বালা এসে দরজায় হাত দিলে ছিটকে পরে যায় এবং ঘটনাস্থলেই মারা যায়। এ সময় গোবিন্দ পালের বড় ভাই আনন্দ পাল ছুটে আসলে দরজায় হাত স্পর্শ করতেই তিনিও ছিটকে পরে আহত হন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।
সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি (তদন্ত) তারিকুল ইসলাম জানান, ঘটনা তদন্ত করে কোন অভিযোগ না থাকায় লাশ সৎকারের অনুমতি দেয়া হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com