নওগাঁয় বিদেশী পিস্তল ও গুলি সহ যুবক আটক

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১২ মাস আগে

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় ১টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শুটারগান এবং ৬ রাউন্ড গুলি সহ মিজান শেখ (২২) নামে এক যুবককে হাতেনাতে আটক করেছে র‌্যাব-৫।
সোমবার দিবাগত রাত সাড়ে ৮ টারদিকে নওগাঁর মান্দা উপজেলার কিত্তলী গ্রামস্থ জ্যোতি কোল্ড স্টোরেজ এর পার্শ্বে অভিযান অভিযান পরিচালনা করে অস্ত্র ও গুলি সহ ঐ যুবককে হাতেনাতে আটক করা হয়। আটককৃত যুবক মিজান চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বাগদোয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।
র‌্যাব-৫ মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সোমবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৮ টারদিকর মান্দা উপজেলার কিত্তলী গ্রামস্থ জ্যোতি কোল্ড স্টোরেজ এর পাশে কোম্পানি কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী এবং কোম্পানি উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এর নেতৃত্বে একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে মিজানকে আটক করেন। এসময় তার কাছ থেকে বিদেশি পিস্তল ১টি, ম্যাগাজিন ১টি, গুলি ৬টি, ১টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজান জানান, উদ্ধারকৃত (জব্দকৃত) অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান থেকে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজের কাছে রেখেছিলেন তিনি। এছাড়াও সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছিল বলেও শিকার করেছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ডিউটি অফিসার এস আই জেসমিন আরা বলেন, এ বিষয়ে মান্দা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এবং আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে আজ মঙ্গলবার নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।