ঢাকাসোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় পুলিশের অভিযানে চোর-চক্রের ৭ জন আটক ১০টি মোটরসাইকেল উদ্ধার

350
তানিম টিভি
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃনওগাঁ সদর মডেল থানা পুলিশ এর কৌশলী অভিযানে চোর-চক্রের ৭ জন আটক পূর্বক আটককৃতদের দেওয়া তথ্যসুত্রে চোরাই ১০টি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।
সোমবার ১৪ ফেব্রুয়ারী দুপুর সাড়ে ১২ টায় নওগাঁ সদর মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে মোটরসাইকেল চোর চক্রের ৭ জনকে আটক পূর্বক তাদের দেওয়া তথ্যমতে বিভিন্ন সময় চুরি যাওয়া ১০ টি মোটরসাইকেল উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন নওগাঁ জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) ও নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম মোঃ গাজিউর রহমান পিপিএম।
তিনি জানান, নওগাঁর পার্শ্ববর্তী বগুড়া জেলার ধুনট উপজেলার চোয়ারপাড়া গ্রামের ফরিদুল ইসলামের একটি মোটরসাইকেল গত ২ ফেব্রুয়ারি বিকাল অনুমান ৩টারদিকে নওগাঁ শহরের চকগরীব সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সামনে এলাকা থেকে চুরি যায়। এঘটনায় ভুক্তভোগী ফরিদুল ইসলাম নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলার পেক্ষিতে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম) মোঃ গাজিউর রহমান পিপিএম

মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল সহ থানা পুলিশের চৌকস টিম মামলাটি তদন্ত করতে গিয়ে রবিবার ১৩ ফেব্রুয়ারি নওগাঁ শহরের ঢাকা বাস ষ্ট‍্যান্ড এলাকা থেকে নওগাঁ শহরের খাস নওগাঁ এলাকার বাবু মোল্লার ছেলে জালাল মোল্লা (২৬) কে প্রথমে আটক করা হয় এবং পরবর্তীতে তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক নওগাঁ শহরের চক ইলাম এলাকার মৃত মেহের আলীর ছেলে গোলাম রব্বানী ওরফে লালচান (৩৬),  মধ‍্য দূর্গাপুর হাজীপাড়া এলাকার মৃত জহির সরদারের ছেলে নাজিম উদ্দিন (৬৫) ও নাজিম উদ্দিন সরদারের ছেলে ইমরান হোসেন (৩৫), মকরামপুর মধ‍্যপাড়া এলাকার মন্টু প্রামানিকের ছেলে শরিফ হোসেন (৩১), চকবাড়িয়া মধ‍্যপাড়া এলাকার বুলুর ছেলে নাহিদ হোসেন এবং চকমুক্তার বউবাজার এলাকার মৃত জহুরুল হকের ছেলে নুরুল ইসলাম (৪৯) কে আটক পূর্বক প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতদের স্বীকারোক্তি সহ তাদের দেওয়া তথ্য অনুযায়ী বিভিন্নস্থানে লুকিয়ে রাখা অবস্থায় ১০টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেন নওগাঁ সদর মডেল থানা পুলিশ।
পুলিশ আরো জানিয়েছেন, আটককৃতদের তথ্যমতে এই চক্র দীর্ঘদিন থেকে মোটরসাইকেল চুরি করে রং এবং আকার পরিবর্তন করে দেশের অন‍্যান‍্য এলাকায় বিক্রি করতো।
এব্যাপারে নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল প্রতিবেদককে জানান, চোর চক্রের সাথে আরো যারা জড়ীত তাদেরকেও আটক পূর্বক আইনের আওতায় আনাহবে এবং পুলিশ তৎপর রয়েছে তাদেরকে আটকের জন্য।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com