ঢাকামঙ্গলবার , ১ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁয় নানার বাড়িতে বেড়াতে এসে গৃহবধূ উধাও, থানায় জিডি করলেন স্বামী

350
Tanim Tv
জুন ১, ২০২১ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

 শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর রাণীনগরে নানার বাড়িতে বেড়াতে এসে এক গৃহবধূর নিরুদ্দেশ হওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় গৃহবধূর স্বামী মাহমুদুল আরেফিন থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেছেন। 
ঘটনাটি ঘটেছে নওগাঁর রানীনগর উপজেলার বনপুকুর গ্রামে।
বগুড়ার নন্দীগ্রামের বাঁশো গ্রামের বাসিন্দা স্বামী মাহমুদুল আরেফিন জানান আমার স্ত্রী গত ২৮শে মে বৃহস্পতিবার নওগাঁর রাণীনগর উপজেলার কালীগ্রাম ইউনিয়নের বনপুকুর গ্রামে আমার নানা শ্বশুর আবদুল জলিলের বাড়িতে বেড়াতে আসেন। স্ত্রী আসার ২/৩ দিন পর আমারও আসার কথা ছিলো।
কিন্তু দুইদিন পর ৩০শে মে বৃহস্পতিবার সকালে কাউকে কিছু না বলে আমার স্ত্রী নিরুদ্দেশ হয়ে যায় বলে খবর পেয়ে। আমরা আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ খবর নিয়েছি এবং আমার স্ত্রীর ব্যবহৃত ফোনও বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ ও করা সম্ভব হচ্ছে না জানিয়ে তিনি বলেন, আমার স্ত্রীকে অনেক খোঁজাখুজি করেও না পেয়ে  আমি ৩০মে বিকালে এবিষয়ে রাণীনগর থানায় একটি জিডি করেছি।
ঘটনার এব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, এই বিষয়ে একটি সাধারন ডায়েরী পেয়েছি। ওই গৃহবধূকে উদ্ধার করার জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। আশা করছি দ্রুতই গৃহবধূকে উদ্ধার করা সম্ভব হবে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com