নওগাঁয় ডিউটিরত ট্রাফিক পুলিশ কর্মর্তার উপর হামলার ঘটনায় একজন আটক

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১ বছর আগে

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ নওগাঁয় ডিউটিরত ট্রাফিক পুলিশ কর্মকর্তার উপর ধারালো বটি নিয়ে হামলার ঘটনায় একজনকে আটক করেছেন পুলিশ।
সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁ জেলা শহরের লিটন সেতুর পশ্চিম পাশে লাইসেন্স বিহীন একটি মোটর বাইকে ৩জন নিয়ে চলার সময় ডিউটিরত ট্রাফিক পুলিশের এস আই বেলাল হোসেন বাইকটি থামিয়ে মামলা দেয়ার ঘটনায় ঐ মোটর বাইকের চালক নওগাঁ পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মালেক খোয়াজ এর পুত্র শরীফ হোসেন শেখ ক্ষিপ্ত হয়ে ধারালো বটি হাতে ঐ ট্রাফিক পুলিশ কর্মকর্তার উপর হামলার চেষ্টা করেন। এসময় ট্রাফিক সার্জেন্ট মাহাবুব ইবনে হায়দার জীবনের ঝুঁকি নিয়ে তার সঙ্গে ধস্তাধস্তি করে বটিটি ছিনিয়ে নেন। পরে খবর পেয়ে নওগাঁ সদর মডেল থানা পুলিশ বটিটি জব্দ করেন এবং শরীফকে আটক করে থানা হেফাজতে নেয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল সোমবার রাত ৯ টারদিকে মুঠোফোনে প্রতিবেদককে জানান, দায়িত্ব পালনরত  ট্রাফিক পুলিশ কর্মকর্তার উপর ধারালো বটি নিয়ে হামলার ঘটনায় একজনকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে এবং আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের পস্তুতি চলছে বলেও প্রতিবেদককে নিশ্চিত করেছেন ওসি।