ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় ট্রাক্টর মোটরসাইকেল সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

350
তানিম টিভি
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃনওগাঁয় ট্রাক্টর ও মোটরসাইকেল এর মুখোমুখি  সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মোঃ সিয়াম হোসেন (১৮) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন।
মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে নওগাঁর পত্নীতলা উপজেলায় মঙ্গলবার ১৫ ফেব্রুয়ারী সকাল সাড়ে ১১টারদিকে। নওগাঁ-ধামুইরহাট আঞ্চলিক মহাসড়কের নজিপুর কাঁচাবাজার সংলগ্ন হরিরামপুর মোড় এলাকায়।
নিহত কলেজ ছাত্র সিয়াম হোসেন নজিপুর পৌরসভাধীন ঘোষপাড়া মহল্লার আবু হানিফের ছেলে। সিয়াম হোসেন রাজশাহী বরেন্দ্র কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে নওগাঁ-ধামুইরহাট সড়কের নজিপুর গোল চত্বর থেকে ধামুইরহাটের দিকে যাচ্ছিলেন সিয়াম হোসেন। এ সময় নজিপুর কাঁচাবাজার সংলগ্ন হরিরামপুর মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে গুরুতর আহত হোন সিয়াম হোসেন।
তাঁকে উদ্ধার করে প্রথমে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখানকার জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহীতে নেওয়ার পথে মহাদেবপুর এলাকায় সিয়াম হোসেন মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এব্যাপারে পত্নীতলা থানার ওসি শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে সড়ক দুর্ঘটনায় সিয়াম হোসেন নামে এক কলেজ ছাত্র গুরুতর আহত হোন। পরে রাজশাহীতে চিকিৎসার জন্য নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।
তবে এঘটনায় সংবাদ সংগ্রহকালে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com