ঢাকাবুধবার , ২৩ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁয় জায়গাঁ-জমি নিয়ে বিরোধ, মারপিটে একজন নিহত ৩ জন আটক

350
Tanim Tv
জুন ২৩, ২০২১ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁয় জায়গাঁ-জমি নিয়ে বিরোধের জেরধরে মারপিটে একজন নিহত হয়েছেন। এঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। জায়গাঁ-জমি নিয়ে বিরোধ ও মারপিটের ঘটনাটি ঘটে নওগাঁর ধামইরহাট উপজেলায়। মারপিটের সময় উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার ধামুরহাট উপজেলার খেলনা ইউনিয়নের অন্তর্গত উদয়শ্রী গ্রামের মৃত ধজিমুদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (৫৬) তার বসতবাড়ি সংলগ্ন বিরোধ পূর্ণ কিছু জায়গাঁর স্থাপনা নির্মানকে কেন্দ্র করে প্রথমে দু পক্ষের লোকজনের মাঝে মারপিটের ঘটনা ঘটে।
জায়গাটির মালিকানা নিয়ে উভয় পক্ষে বিরোধ চলছিলো, এমনকি এঘটনায় স্থানিয় খেলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট একটি অভিযোগ দেয়া হয়েছিল। চেয়ারম্যানের নোটিশ উপেক্ষা করে উভয় পক্ষ মারামারিতে লিপ্ত হয়। বিবাদমান ঐ জমিতে মঙ্গলবার বিকালে ইট দিয়ে নির্মাণ কাজ করছিল ইসমাইল। এসময় আকস্মিকভাবে প্রতিপক্ষের লোকজন ইসমাইল হোসেন ও তার ভাইয়ের উপর হামলা চালায়। এতে ইসমাইল ও তার ভাই মাইনুর রহমান সহ দু পক্ষের কয়েকজন আহত হোন। গুরুতর জখম অবস্থায় ইসমাইল ও তার ভাই মাইনুল রহমানকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। ইসমাইল হোসেনের অবস্থা অবনতি হলে তাকে বগুড়া সিএমএইচ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার তার মৃত্যু হলে বগুড়া হাসপাতালেই ময়না তদন্ত শেষে পরিবারের স্বজনদের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়।
এব্যাপারে ধামইরহাট থানার ওসি মোঃ আব্দুল মমিন বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নিহতের স্ত্রী মেহেরুন নেসা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করায় থানা পুলিশ দ্রুত অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com