ঢাকাশনিবার , ১৬ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় গাছে ঝুলছিলো যুবকের মৃতদেহ- উদ্ধার করলো পুলিশ

Link Copied!

নওগাঁয় গাছের ডালে ঝুলছিলো যুবকের মৃতদেহ, খবর পেয়ে উদ্ধার করলো পুলিশ। নিহত যুবক হলেন নওগাঁ সদর উপজেলার নিন্দইন গ্রামের আব্দুল রাজ্জাক এর ছেলে রেজাউল ইসলাম (২০)। ময়না তদন্ত শেষে শনিবার ১৭ জুলাই দুপুরে মৃতদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

 

নওগাঁর মহাদেবপুর উপজেলার বেলঘড়িয়া গ্রামের মাঠের একটি গাছের ডালে শুক্রবার দুপুরে অজ্ঞাতনামা ঐ যুবকের মৃতদেহ দেখতে পেয়ে স্থানিয়রা ঘটনাটি স্থানিয় নওহাটামোড় ফাঁড়ি পুলিশ ও মহাদেবপুর থানা পুলিশকে জানায়।

 

খবর পেয়ে পুলিশ দ্রুত দ্রুত ঘটনাস্থলে পৌছে স্থানিয়দের সহযোগীতায় গাছের উচু ডাল থেকে মৃতদেহ নামানোর পর প্রাথমিক সুরতহাল রির্পোট অন্তে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে নওহাটামোড় পুলিশ ফাঁড়ি হেফাজতে নেয় এবং অজ্ঞাত যুবকের মৃতদেহটি সনাক্ত করনে   সোস্যাল মিডিয়া ব্যবহার সহ বিভিন্নভাবে চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাসহ সিআইডি কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

অপরদিকে সোস্যাল মিডিয়া “ফেসবুকে” ছবি দেখে নিহতের বড় বোন, ভগ্নীপতি নওহাটামোড় পুলিশ ফাঁড়িতে এসে নিহতের মৃতদেহ সনাক্ত করেন।নিহত রেজাউল ইসলামের বড় বোন ও মহাদেবপুর উপজেলার চকরাজা গ্রামের মিজানুর রহমানের স্ত্রী রেজেনা খাতুন জানান, আমার বাবা ও মা আলাদাভাবে সংসার গড়ার পর থেকেই আমার ছোট ভাই রেজাউল ইসলাম আমার বাড়িতে থেকে রং মিস্ত্রির কাজ করতো, গত ঈদের দিন ভোর সকালে বাবার সাথে ঈদের নামাজ পড়ার কথা বলে আমার বাড়ি থেকে যায়।

নিহতের বাবা আব্দুল রাজ্জাক জানান, বৃহস্পতিবার বিকালে বোনের বাড়িতে যাওয়ার কথাবলে রেজাউল আমার বাড়ি থেকে বের হোন, শুক্রবার বিকালে ফোনে খবর পেয়ে এসে ছেলের মৃতদেহ দেখতে পাই।

মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, গাছের ডালের সাথে গলায় রশি (দড়ির) ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় যুবকের মৃতদেহ দেখতে পেয়ে স্থানিয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার পূর্বক নওগাঁ সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে শনিবার দুপুরে স্বজনদের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। এঘটনায় নিহতের বাবা মহাদেবপুর থানায় একটি ইউডি মামলা করেছেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com