ঢাকাশনিবার , ১৯ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় কিশোরীকে ধর্ষণ চেষ্টায় একজন শ্রীঘরে

350
Tanim Tv
জুন ১৯, ২০২১ ১০:০০ পূর্বাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে নওগাঁ সদর মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে নওগাঁ শহরের আরজী নওগাঁ মধ্যপাড়া নিমাই বটতলী এলাকায় এ ঘটনা ঘটে, আটককৃত ব্যাক্তিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে শুক্রবার জেল হাজতে প্রেরন করেন পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আত্রাই থানার ভোঁপড়া ইউনিয়নের বাঁকা গ্রামের আব্দুস সোবহানের ছেলে খালেক রানা (৩৬) এর স্ত্রীর কাছে সেলাই এর কাজ শিখত ১১ বছর বয়সী এক কিশোরী। প্রতিদিনের ন্যায় ঘঠনার দিন বিকালে কাজ শেখার জন্য শহরের আরজী নওগাঁ মধ্যপাড়া নিমাই বটতলী এলাকায় (ইকবালের বাসায়) ভাড়া বাসায় গেলে আসামীর স্ত্রী বাসায় অনুপস্থিত থাকার সুযোগে খালেক রানা কৌশলে তার শয়ন ঘরের মধ্যে ডেকে নিয়ে যৌন কামনা চরিতার্থ করার জন্য শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিলে মেয়ের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে খালেক রানা মেয়েকে রেখে দৌড়ে পালিয়ে যায়।
নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, খালেক রানার বিরুদ্ধে ধর্ষণচেষ্টার লিখিত অভিযোগ দিয়েছে মেয়েটির মা। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে এবং মামলা দায়ের পূর্বক শুক্রবার জেল হাজতে পাঠানো হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com