ঢাকামঙ্গলবার , ১২ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু-পুলিশ কর্তৃক মৃতদেহ উদ্ধার

350
Tanim Tv
অক্টোবর ১২, ২০২১ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁয় স্বামীর বাড়ি থেকে স্বপ্না বিবি (৪২) নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে মঙ্গলবার দুপুরে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে থানা পুলিশ। গৃহবধু স্বপ্না বিবি নওগাঁর রানীনগর উপজেলার নগর পাঁচুপুর সিকদারপাড়া গ্রামের গার্মেন্টস শ্রমীক মমতাজ উদ্দিনের স্ত্রী।
স্বপ্নার স্বামী মমতাজ উদ্দিন দীর্ঘদিন ধরে ঢাকায় গার্মেন্টসে শ্রমিক হিসাবে কর্মরত আছেন। স্বপ্নাও স্বামীর সাথে ঢাকায় থাকতেন। কিন্তু প্রায় এক বছর আগে সপ্না বাড়িতে এসে একাই বসবাস করেন।
সোমবার বিকালে হঠাৎ করেই গ্রামের লোকজন জানতে পারেন স্বপ্না বিবি মারা গেছেন। এক পর্যায়ে মৃতদেহ ধৌত করে কাফন পড়িয়ে দাফনের জন্য প্রস্তুত করে রাখা হয়। বিকালে আত্মীয় স্বজনসহ সবাইকে খবর দেয়া হয় স্বপনা মারা গেছেন। মঙ্গলবার সকাল ৯ টায় দাফন করা হবে।
এমন খবরে নিহতের স্বামী মমতাজ রাতেই ঢাকা থেকে বাড়িতে চলে আসেন।
সপ্নার মৃত্যু নিয়ে চলতে থাকে নানা রকম জ্বল্পনা-কল্পনা। এরিমাঝে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পৌছে স্বপ্নার গলায় দাগ দেখতে পেয়ে জিজ্ঞাসাবাদ করলে বেড়িয়ে আসে যে গৃহবধূ সপ্না গলায় রশির ফাঁসদিয়ে আত্মহত্যা করেছেন।
এঘটনায় মঙ্গলবার সকালে সপ্নার স্বামী মমতাজ থানায় একটি ইউডি মামলা করলে মঙ্গলবার দুপুরে সদর সার্কেল রাকিবুল হাসান ও রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপর থানা পুলিশ প্রাথমিক সুরতহাল রির্পোট অন্তে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ
সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।
নিহতের স্বামী মমতাজ উদ্দিন বলেন, সোমবার বিকাল ৩টা দিকে মোবাইল ফোনে স্বপ্নার মৃত্যুর খবর পেয়ে রাতেই ঢাকা থেকে বাড়িতে এসেছি। কিন্তু গলায় দড়ি দিয়ে আমার স্ত্রী আত্মহত্যা করেছে এমনটা কেউ আমাকে বলেনি। বাড়িতে এসে জানতে পারি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।
সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, অ-স্বাভাবিক মৃত্যুটাকে আড়াল করে দাফনের চেষ্টা করা হয়েছিলো।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com