ঢাকাসোমবার , ৫ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁর প্রধান প্রধান সড়কের গুরুত্বপূর্ণ মোড় সমুহে পুলিশ, সেনা বাহিনী ও বিজিবির কঠোর নজরদারী

350
Tanim Tv
জুলাই ৫, ২০২১ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ
সারা দেশে চলমান ৭ দিনের কঠোর লকডাউনের আজ সোমবার ৫ ম দিন, নওগাঁর প্রধান প্রধান সড়কের গুরুত্বপূর্ণ মোড় সমুহে পুলিশ, সেনা বাহিনী ও বিজিবির কঠোর নজরদারী ও টহলের কারনে সড়ক গুলোতে যানবাহন চলাচল করেনি। বন্ধ রয়েছে দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান।
অপরদিকে তুলনা মূলক নওগাঁয় করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কিছুটা হ্রাস পেয়েছে। রবিবার সকাল ৮টা থেকে আজ সোমবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় করোনা ভাইরাস আক্রান্ত ১ জন মৃত্যু বরন করেছেন। মৃত্যু বরণকারী ব্যক্তি নওগাঁ জেলা সদর উপজেলার বাসিন্দা। এ নিয়ে নওগাঁ জেলায় সর্বমোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮৯ জনে।
নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর-এ মোর্শেদ জানান, এ সময় ১শ’৯২টি নমুনা পরীক্ষা করে ৩১ জন ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়েছে। একই সময় নওগাঁ সদর হাসপাতালে এ্যান্টিজেন ১৮৮ জন ও জয়পুরহাট সদর হাসপাতালে ৩ জনের এ্যান্টিজেন পরীক্ষা এবং বগুড়া টিএমএসএস হাসপাতাল পিসিআর ল্যাবে ১ জনের পরীক্ষা করে উপরোক্ত ৩১ জন ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ১৬ দশমিক ১৪ শতাংশ। জেলায় করোনা ভাইরাস আক্রান্তের মোট সংখ্যা হলো ৪ হাজার ৭শ’ ৩৬ জন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com