ঢাকামঙ্গলবার , ১২ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁর ডিঙি নৌকা থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার

350
শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টার
জুলাই ১২, ২০২২ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁয় পানিতে ভ্রাসমান একটি ডিঙি নৌকা থেকে রায়হান আলী (২৪) ও তারাবানু (১৮) নামের স্বামী-স্ত্রী “দম্পতি’র” মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০ টারদিকে নওগাঁর মান্দা থানা ও নিয়ামতপুর থানা পুলিশ শিবনদে পানিতে ভ্রাসমান নৌকা থেকে স্বামী ও স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

প্রায় ৪ মাস আগে সম্পর্ক করে বিয়ে করেছিলেন তারা এদম্পতি। এ নিয়ে উভয় পরিবারের মাঝে সম্পর্কের টানাপোড়ন চলছিলো। এ অবস্থায় মঙ্গলবার সকালে শিবনদে মাছ ধরার একটি ডিঙিতে তাদের মৃতদেহ দেখতে পেয়ে থানা পুলিশ কে খবর দেন স্থানিয়রা।

“মৃত স্বামী” রায়হান আলী নওগাঁর মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিল সুরশুনিয়া গ্রামের আদম আলীর ছেলে ও মৃত স্ত্রী তারাবানু পাশবর্তী শ্রীকলা গ্রামের ইস্কেন্দার আলীর মেয়ে।

তারাবানু’র বাবা ইস্কেন্দার আলী বলেন, সোমবার রাত ১১টা পর্যন্ত মেয়ে তারাবানু নিজ ঘরেই ছিলো। সে কখন ঘর থেকে বাইরে চলে গেছে এ বিষয়ে তিনি কিছুই জানতে বা বুঝতে পারেননি। মঙ্গলবার শিবনদে একটি ডিঙি নৌকায় তাদের মৃতদেহ দেখতে পান লোকজন।

স্থানীয় ইউপি সদস্য জ্যোতিন কুমার জানান, নদীতে মাছ ধরতে গিয়ে জেলেরা একটি নৌকায় তাদের মৃতদেহ দেখতে পান। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ দুটি উদ্ধার করেন পুলিশ।

স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপানে তারা আত্মহত্যা করে থাকতে পারেন। মৃত স্বামী-স্ত্রী মান্দা উপজেলার বাসিন্দা হলেও ঘটনাস্থল ছিল নিয়ামতপুর থানার মধ্যে। এ কারনে মৃতদেহ দুটি উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে নিয়ামতপুর থানা পুলিশ।

এব্যাপারে নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবীর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় নিয়ামতপুর থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com