ঢাকাশনিবার , ১৭ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

নওগাঁয় গৃহহীনদের দেওয়া প্রধান মন্ত্রীর উপহার ঘর পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

350
Tanim Tv
জুলাই ১৭, ২০২১ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ
নওগাঁয় ভূমিও গৃহহীনদের দেওয়া মাননীয় প্রধান মন্ত্রীর উপহার ঘর পরিদর্শন করলেন রাজশাহী বিভাগীয় কমিশনার।
নওগাঁ সদর, মহাদেবপুর ও পোরশা উপজেলায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমি ও গৃহহীনদের ঘর আশ্রয়ণ প্রকল্প-২ পরিদর্শন করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর।
শনিবার (১৭ জুলাই) দুপুরে  নওগাঁ সদর উপজেলার আবাদপুর এবং শুত্রবার (১৬ জুলাই) মহাদেবপুর ও পোরশা গৃহহীন পরিবারের ঘর পরিদর্শন করেন তিনি। এ সময় নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশিদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়, প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
পরিদর্শন শেষে রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর বলেন, অভিযোগের ভিত্তিতে কিছু ঘর ইতোমধ্যে মেরামত করা হয়েছে। এসব নিয়ে উপকারভোগীদের কোনো অভিযোগ নেই। এখন এই সব ঘরে তারা সুন্দরভাবে জীবনযাপন করছেন বলেও তারা জানান।
তিনি আরও বলেন, মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে গৃহহীনদের জন্য ঘর নির্মাণ একটি অবিস্মরণীয় ঘটনা। প্রধান মন্ত্রীর নিজস্ব উদ্যোগে আজ এসব গৃহহীন পরিবার তাদের মাথা গোঁজার ঠাঁই পেয়েছে। আর এসব ঘর নির্মাণে আমাদের প্রশাসনের কর্মকর্তারা মাঠপর্যায়ে নিরলসভাবে কাজ করছেন।
বিভাগীয় কমিশনার বলেন, ফলে আজ এসব গৃহহীন পরিবার নিজেদের মতো করে জীবন যাপন করছেন। আমরাও চাই এসব পরিবারগুলো যেন সুন্দরভাবে বসবাস করতে পারে ও কোনোরকম সমস্যা না হয়। তাদের জীবনমান উন্নয়নে প্রশিক্ষণসহ বিভিন্ন ভাবে সহযোগীতা করা হবে। পরে উপকারভোগীদের সঙ্গে মতবিনিময়, খাদ্যসামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ করেন তিনি।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com