ঢাকাশুক্রবার , ৮ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ধীরগতিতে চলছে গাড়ি, যানজট থাকুক যতই বাড়ি ফিরবই

350
খোরশেদ আলম, সাভার (ঢাকা) প্রতিনিধি
জুলাই ৮, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় একটি চিত্রে দেখা যাচ্ছে রাতভর যাত্রীরা তাদের নিজস্ব গন্তব্যস্থলে যাওয়ার জন্য তড়িঘড়ি করে বাসা থেকে বের হয়ে এসে যেভাবে পারছে সেভাবেই তাদের নিজ ঠিকানায় চলে যাচ্ছে। কিন্তু এখনও কমেনি ইদযাত্রায় ঘরমুখো মানুষের পরিবহনের চাপ। দীর্ঘ সময় অপেক্ষার পর কাঙ্খিত পরিবহন মিললেও ঘণ্টার পর ঘণ্টায় আটকে থাকতে হচ্ছে যানযটে।এতে সীমাহীন দুর্ভোগে পড়েছেন তারা।

শুক্রবার (০৮ জুলাই) সকাল সাড়ে ১১টায় নবীনগর-চন্দ্রা বাইপাইলে দীর্ঘ গাড়ির জটলা থাকলেও একপাশে যানজট লেগেই আছে অপর সাইড়ে ধীরগতিতে চলছে পরিবহন। কিন্তু যাত্রীদের অভিযোগ ৪০০ টাকার ভাড়া তারা নিচ্ছে ১২০০ থেকে ১০০০ টাকা এভাবে যদি মানুষকে বিপদে ফেলে টাকা হাতিয়ে নেয়। তাহলে আমরা কিভাবে চলবো প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি এই বিষয়টা যেন তারা একটু দেখে।

জানা গেছে, নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল থেকে চন্দ্রা হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়া পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। এছাড়া ঢাকা-আরিচা মহাসড়কের আর টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ধৌড় থেকে আশুলিয়া বাজার পর্যন্ত আছে গাড়ির জটলা।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, বৃহস্পতিবার (০৭ জুলাই) বিকেল থেকে হাটাৎ করেই সড়কে অনেক গাড়ির চাপ বেড়ে যায়। ট্রাফিক পুলিশসহ জেলা পুলিশ যথেষ্ট চেষ্টা করেছি যেনো মানুষ কোনো ঝামেলা ছাড়াই বাড়ি যেতে পারেন।

তিনি আরও বলেন, সড়ক ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে। তবে গাজিপুর ও ধামরাইয়ের দিকে গাড়িগুলো আটকে আছে। শুক্রবার দুপুরের মধ্যে সব সড়ক স্বাভাবিক হয়ে যাবে

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com