ঢাকাবৃহস্পতিবার , ৩০ জুন ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদী ধর্ষণ হওয়া নারীকে দেখতে গেলেন পুলিশ সুপার

350
তানিম টিভি
জুন ৩০, ২০২২ ৫:০২ অপরাহ্ণ
Link Copied!

আশিকুর রহমান, নরসিংদী জেলা প্রতিনিধি : নরসিংদীতে এক নারী ধর্ষণ হওয়ার ঘটনাকে কেন্দ্র করে ঘটনাস্থল পরিদর্শন ও ওই নারীকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (পিপিএম)।

৩০ জুন (বৃহস্পতিবার) নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের নবীপুর এলাকায় মামলার ঘটনাস্থল পরিদর্শনের পূর্বে পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (পিপিএম) অত্র মামলার ভুক্তভোগীকে দেখতে নরসিংদী সদর হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন।

এ সময় তার সাথে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফারিয়া আফরোজ, নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম, জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) আবুল বাশার ও অত্র মামলার তদন্তকারী কর্মকর্তা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (পিপিএম) উপস্থিত পুলিশ কর্মকর্তাদের মামলার মূল রহস্য উদঘাটনসহ ঘটনার সাথে জড়িত আসামীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারের দিক-নির্দেশনা প্রদান করেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com