ঢাকারবিবার , ১৭ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে মাদরাসা শিক্ষকদের এগিয়ে আসার আহ্বান

350
Tanim Tv
অক্টোবর ১৭, ২০২১ ২:৩০ অপরাহ্ণ
Link Copied!

শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব আমিনুল ইসলাম খান বলেছেন, ধর্মীয় মূল্যবোধ, দেশপ্রেম ও পারস্পরিক শ্রদ্ধা নিয়ে মাদরাসা শিক্ষকদের কাজ করতে হবে। সকল ধর্মের লোকদের মধ্যে বন্ধন জোরদার করতে তাদের আরও বেশি ভূমিকা রাখতে হবে।

রোববার (১৭ অক্টোবর) সকালে অনলাইনে যুক্ত হয়ে মাদরাসা শিক্ষকদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন। ভার্চুয়ালি মতবিনিময় সভায় দেশের ৩০০টি মাদরাসার শিক্ষকরা যুক্ত ছিলেন।

সম্প্রতি ঘটে যাওয়া কয়েকটি অনাকাঙ্ক্ষিত ঘটনার উল্লেখ করে সচিব বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে দেখে ষড়যন্ত্রকারীরা সাম্প্রদায়িক উত্তেজনা সৃষ্টির অপচেষ্টায় অপপ্রচার চালাচ্ছে। মাদরাসা শিক্ষকদের এ বিষয়ে শুধু সচেতন হলেই চলবে না তাদেরকে সঠিক নেতৃত্ব দিতে হবে।

এ সময় আমিনুল ইসলাম মাদরাসা শিক্ষার উন্নয়নে সরকারের বহুমুখী উদ্যোগ ও প্রশিক্ষণ প্রকল্প বাস্তবায়নের বিষয়ে মাদরাসা শিক্ষকদের অবহিত করেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com