ঢাকাসোমবার , ১৪ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সাথে নবাগত ওসির মতবিনিময়

350
তানিম টিভি
জুন ১৪, ২০২১ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ( দোয়ারাবাজার ) সুনামগঞ্জ ঃদোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সাথে মতবিনিময় করেছেন দোয়ারাবাজার থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর। সোমবার  (১৩ জুন ) বিকাল ৫.০০ ঘটিকায়  তিনি তার কক্ষে এই মতবিনিময় করেন।মতবিনিময়কালে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ফরিদ আহমদ তারেক, যুগ্ম-আহ্বায়ক শামীমুর ইসলাম শামীম,আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল হান্নান,রফিকুল ইসলাম রতন,শফিকুল ইসলাম, মাসুক রানা,ডাঃ আলী আহমদ,আব্দুল আওয়াল,কামাল পাশা,বাবুল মিয়া,আফতর আলী প্রমুখ ছাড়াও আহ্বায়ক কমিটির আরও সদস্য সহ উপজেলা আওয়ামীলীগ নেতা ১নং বাংলাবাজার ইউনিয়ন পরিষদের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ইব্রাহিম খলিল, শেখ চান,হোসেন আলী, ফজল মিয়া,জিয়াউর রহমান জিয়া,জহিরুল ইসলাম জহির প্রমুখ।এছাড়াও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে দোয়ারাবাজার উপজেলা বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।দোয়ারাবাজার উপজেলার আইন শৃঙ্খলার বিভিন্ন দিক নিয়েও আলোচনা করা হয়।

 

পরবর্তীতে দোয়ারাবাজার থানার নবাগত অফিসার ইনচার্জ দেবদুলাল ধর দোয়ারাবাজার থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তার বেশ কয়েকটি পরিকল্পনার কথা তুলে ধরেন ও সকলের সহযোগিতা কামনা করেন।তিনি আরও বলেন, মামলার সংখ্যা কমিয়ে আনার প্রচেষ্টা চালিয়ে যাওয়া, পুলিশ-জনতার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক আরো উন্নত করা এবং সর্বোপরি দোয়ারাবাজার উপজেলাবাসীকে শতভাগ পুলিশি সেবা প্রদান করা হবে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com