ঢাকামঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক

350
তানিম টিভি
নভেম্বর ২৯, ২০২২ ১০:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

দোয়ারাবাজার( সুনামগঞ্জ) প্রতিনিধি :
সুনামগঞ্জের দোয়ারাবাজারে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাবের অভিযানে ৯০ বোতল(অফিসার চয়েজ) বিদেশী মদসহ নজরুল ইসলাম(২০)নামের এক যুবককে আটক করা হয়েছে।

রবিবার (২৭ নভেম্বর)রাত সাড়ে দশটার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মৌলারপাড় গ্রামে অভিযান চালিয়ে মৌলারপাড় গ্রামের অলিউর রহমানের ছেলে নজরুল ইসলামকে আটক করে র‍্যাব-৯ সিপিসি ৩ সুনামগঞ্জ ।

র‍্যাব সুত্রে জানাযায়, মাদক কারবারি নজরুল ইসলাম দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছে, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব–৯ সিপিসি ৩ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মৌলারপাড় গ্রামে অভিযান চালিয়ে মৌলারপাড় গ্রামের

মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের বাড়ীর পশ্চিম পাশে কাচা রাস্তার উপর থেকে মাদক কারবারি নজরুল ইসলামের সাথে থাকা ১টি সাদা প্লাস্টিকের বস্তা থেকে ৯০বোতল (অফিসার চয়েজ) বিদেশী মদ জব্ধ করা হয়েছে। আটককৃত মাদক কারবারি নজরুল ইসলামকে জিজ্ঞাসাবাদ শেষে ৯০বোতল বিদেশী মদসহ দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান মাদক কারবারি নজরুল ইসলামের নামে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com