দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে জুয়ারী আটক ৭

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১১ মাস আগে

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার ০২নং নরসিংপুর ইউনিয়নে জোয়ার আসর থেকে সাত জোয়ারীকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।দোয়ারাবাজার উপজেলার ০২নং নরসিংপুর ইউনিয়নের বালিউড়া বাজারে রবিবার দিবাগত রাতে ( সোমবার ২১ জুন) এক দোকান থেকে জুয়ার আসর থেকে জুয়ারীদেরকে আটক করে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার দিবাগত গভীর রাতে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধরের দিকনির্দেশনা এসআই মোঃ মিজানুর রহমান, এএসআই শরীফ মিয়া, এএসআই আকছির মিয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার  ০২নং নরসিংপুর ইউনিয়নের বালিউড়া বাজারে আনোয়ার মিয়ার দোকানে জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া সামগ্রী, তাস ও নগদ টাকাসহ সাত (০৭) জোয়ারীকে আটক করা হয়।জুয়া আইনে মামলা দিয়ে আটককৃতদের সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন একই ইউনিয়নের তৈয়বুর (৪২),আব্দুল আজিজ (৪০), মোঃ আরজ আলী (৫০), হোসাইন আহমদ (৪২),আব্দুল আহাদ (৫১), আবুল হোসেন (৪২), ফারুকুল ইসলাম (৪৮)।

এব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর বলেন, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের পূর্বক  বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন, মাদক / জুয়ার বিরুদ্ধে পুলিশের পাশাপাশি প্রতি এলাকায় সামাজিক প্রতিরোধ গড়ে তুলুন ।আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।