ঢাকাশনিবার , ৫ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

দোয়ারাবাজারে এক ব্যবসায়ী যুবককে হত্যা

350
Tanim Tv
জুন ৫, ২০২১ ১:৩০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টাস দোয়ারাবাজার সুনামগঞ্জ :সুনামগঞ্জের দোয়ারাবাজারে লক্ষীপুর ইউনিয়নে দোকান থেকে ডেকে নিয়ে নূর আলম (১৮) নামে এক ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার সকালে দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের জিরারগাঁও গ্রামের পাশে একটি ফসলি জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত যুবকটির নাম হল নূর আলম, সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের দর্পগ্রামের নুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্বজনরা জানান, দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের পশ্চিম বাংলাবাজারে নূর আলমের পরিবারের রেস্টুরেন্টের ব্যবসা রয়েছে। নূর আলমই সেটি দেখাশোনা করতেন। বৃহস্পতিবার রাতে তিনি দোকানেই ছিলেন। রাত ১১টার দিকে এলাকার এক যুবক তাকে দোকান থেকে ডেকে নিয়ে যান।

শুক্রবার সকালে একটি জমিতে নূর আলমের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। লাশের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, পুলিশ ঘটনাটি তদন্ত করছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহভাজন একজনের নাম আমরা পেয়েছি। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com