ঢাকাসোমবার , ১৭ জানুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

তরুণীর সংসার ভাঙতে ফেসবুকে আপত্তিকর ছবি, তরুণ গ্রেফতার

350
Tanim Tv
জানুয়ারি ১৭, ২০২২ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

একসময় ভুক্তভোগী তরুণীর সঙ্গে সম্পর্ক ছিল তরুণের। সেই সময়ের ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি ধারণ করে রাখে ওই তরুণ। একপর্যায়ে তরুণীর বিয়ে হয় অন্যত্র। এবার অভিযুক্ত তরুণ তার সংসার ভাঙতে সংগ্রহে থাকা ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর স্বামী নেন আইনানুগ ব্যবস্থা। সাধারণ ডায়েরি (জিডি) করেন চট্টগ্রাম নগরের পতেঙ্গা থানায়।

ওই জিডির সূত্র ধরে রোববার (১৬ জানুয়ারি) রবিউল আউয়াল (২২) নামে অভিযুক্ত তরুণকে গ্রেফতার করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রবিউলের গ্রামের বাড়ি বাঁশখালীর দক্ষিন সাধনপুর এলাকায়। তার বাবার নাম দিদারুল আলম বলে জানা গেছে।

র‌্যাব জানায়, গত ৯ জানুয়ারি তাদের কার্যালয়ে এক ব্যক্তি অভিযোগ করেন, ৬ জানুয়ারি সিএনজিচালিত অটোরিকশাযোগে পরিবার নিয়ে তিনি শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়ি ফিরছিলেন। পথে বাঁশখালী গুনাগরি এলাকায় তাদের অটোরিকশা মোটরসাইকেল দিয়ে গতিরোধ করেন রবিউল। অটোরিকশা থামানোর কারণ জানতে চাইলে রবিউল ভুক্তভোগীর স্ত্রী সম্পর্কে বাজে কথাবার্তা বলেন। তবে রবিউলের কথা তেমন পাত্তা না দিয়ে ভুক্তভোগী ব্যক্তি বাড়ি ফিরে যান।

এই ঘটনার পরদিন ভুক্তভোগী ব্যক্তির স্ত্রীকে পতিতা সম্বোধন করে আপত্তিকর বেশকিছু ছবি ফেসবুকে ছড়িয়ে দেন রবিউল। বিষয়টি নিয়ে নগরের পতেঙ্গা থানায় একটি জিডি করা হয় এবং একই সঙ্গে র‌্যাব কার্যালয়েও একটি অভিযোগ জমা দেওয়া হয়। এরপর র‌্যাব রোববার অভিযান পরিচালনা করে গ্রেফতার করে রবিউলকে।

চট্টগ্রাম র‌্যাবের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ   বলেন, গ্রেফতার রবিউল তরুণীর সংসার ভাঙতে আগের আপত্তিকর ছবি ফেসবুকে দিয়েছেন বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলা দায়ের করে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com