ঢাকামঙ্গলবার , ১৯ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

ঢামেকে ‘জুস’ খাইয়ে অজ্ঞান করে টাকা-স্বর্ণ-মোবাইল লুট

350
Tanim Tv
অক্টোবর ১৯, ২০২১ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) রোগী ও তার স্বজনদের অচেতন করে টাকা, কানের দুল এবং মোবাইল লুট হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার (১৮ অক্টোবর) রাত দেড়টার দিকে এই ঘটনা ঘটে বলে ভুক্তভোগীরা দাবি করেন।

ভুক্তভোগীরা হলেন, হাসপাতালের ২১২ নম্বর গাইনি ওয়ার্ডে ভর্তি থাকা রোগী মোছা. মিতা আক্তার (২৫) ও মোছা. শাহিনুর বেগম (৪০)। এসময় হাসপাতালে ছিলেন মিতার স্বামী মামুন ও তার বোন খুশি আক্তার (২০), আর শাহিনুরের স্বামী আবু বক্কর সিদ্দিক।

জানা যায়, অজ্ঞাত এক নারী সুকৌশলে জুসের সঙ্গে নেশা জাতীয় কিছু দিয়ে তাদের খাওয়ান। এরপর অচেতন হলে টাকা, কানের দুল ও মোবাইল নিয়ে পালিয়ে যান। পরে পাশের বেডের রোগীর স্বজনরা তাদের অচেতন অবস্থায় দেখতে পান। বিষয়টি হাসপাতালের ওয়ার্ড বয়কে জানানো হলে, তারা এসে অচেতন অবস্থায় ওই রোগীদের জরুরি বিভাগে নিয়ে যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা মেডিকেলের ২১২ নম্বর গাইনি ওয়ার্ড থেকে রোগী ও স্বজনদের অচেতন করে তাদের কাছে থেকে টাকা, কানের দুল মোবাইল নিয়েছে বলে অভিযোগ পেয়েছি। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com