ঢাকারবিবার , ১ আগস্ট ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২ গার্মেন্টসকর্মীর

350
Tanim Tv
আগস্ট ১, ২০২১ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ঢাকায় ফেরার পথে দুই গার্মেন্টসকর্মী নিহত হয়েছেন। শনিবার (৩১ জুলাই) বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই ও দেওহাটাতে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, প্রথম দুর্ঘটনাটি ঘটে বিকেল পাঁচটায় মহাসড়কের গোড়াই এলাকায়। গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে ছোট বোনকে নিয়ে গার্মেন্টসকর্মী গোলাম হোসেন (৩০) ঢাকা যাচ্ছিলেন। পথিমধ্যে গোড়াই এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই গোলাম হোসেন মারা যান।

আর দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে মহাসড়কের দেওহাটা নামক স্থানে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে। টাঙ্গাইলের মধুপুর থেকে ভাড়ায়চালিত মোটরসাইকেলে দেবরের সঙ্গে ঢাকা যাচ্ছিলেন গার্মেন্টসকর্মী নাজমা বেগম (২৮)। মহাসড়কের ওই স্থানে পৌঁছার পর ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে নাজমা বেগম মারা যান। তিনি মধুপুরের আকাশি গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী।

গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক আদম আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com