ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং এখন আশুলিয়া বাইপাইল মোড়ে

350
Tanim Tv
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

সাভার (ঢাকা) প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় ডাচ্ বাংলা ব্যাংকের লিঃ এজেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারী) দুপুর ১২ টার দিকে
আশুলিয়ার বাইপাইলের আর.এম.এস.টি টাওয়ারের ২য় তলায় এর উদ্বোধন করা হয়।

এসময় বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আলহাজ হিরন ভূঁইয়ার সভাপতিত্বে, এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলাম ভূঁইয়ার এর সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ মন্ডল, সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আলম ভূইয়া, যুবলীগ নেতা আবুল হোসেন ভূঁইয়া, ছাত্রলীগ নেতা আল আমিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব আলম ভূঁইয়া বলেন, ইসমাইল হোসেন বকুল ভূঁইয়া আমার ভাতিজা উনি একজন ভালো ছেলে তার কোনো ব্যাকগ্রাউন্ড খারাপ নাই আমি আশা করব উনি গ্রাহকদের সুবিধা অবশ্যই দিবে।

এ সময় দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।

এ সময় এজেন্ট ব্যাংকিং শাখার ব্যবস্থাপনা পরিচালক ইসমাইল হোসেন বকুল ভূঁইয়া বলেন,আশুলিয়ার বাইপাইল বাস স্টান্ড এলাকাটা অতি গুরুত্বপূর্ণ একটি এলাকা। এখানে প্রতিদিন কয়েক লক্ষ লোকের আনাগোনা হয়। এখানে অনেক বড় বড় ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। মূলত ব্যবসায়ী ভাইদের লেনদেনের কথা চিন্তা করে এই এজেন্ট ব্যাংকটি দেওয়া।

তিনি গ্রাহকদের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা সবাই আমার ব্যাংকে আসেন আমি আপনাদেরকে সর্বোচ্চ সহযোগিতা করব।

সাভার ঢাকা
১৫/০২/২০২২

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com