ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে মাদক আইস ও ইয়াবাসহ আটক- ১

350
তানিম টিভি
মে ৮, ২০২১ ৮:১৯ অপরাহ্ণ
Link Copied!

মুহাম্মদ জুবাইর টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি  :
কক্সবাজার টেকনাফ মেরিনড্রাইভ এলাকায় অভিযান চালিয়ে মাদক আইস ও ইয়াবা নিয়ে প্রাইভেট কারসহ এক পাচারকারীকে আটক করেছে মডেল থানা পুলিশ। অপর একটি অভিযানে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত এক আসামীকও গ্রেফতার করা হয়।
৮ মে (শনিবার) দুপুর পৌনে ১টারদিকে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ হাফিজুর রহমান যানবাহন যোগে মাদক পাচারের সংবাদ পেয়ে পুলিশের বিশেষ একটি টিম নিয়ে টেকনাফ সদর ইউপির উত্তর লম্বরীর মেরিন ড্রাইভ রোড এলাকায় অভিযান চালিয়ে ১শ গ্রাম ক্রিস্টাল আইস মেথ, ১৪ হাজার ইয়াবা, মাদক বহনে ব্যবহৃত প্রিমিও সাদা প্রাইভেট কারসহ (চট্টমেট্টো-গ-১২-২৪১০) মধ্য গোদারবিলের মোঃ রফিকের পুত্র ওসমান গনি (২৩) কে আটক করা হয়।
টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ হাফিজুর রহমান জানান, মাদকদ্রব্য ও প্রাইভেট কারসহ আটক মাদক পাচারকারীকে সংশ্লিষ্ট আইনে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।
এদিকে অপর একটি অভিযানে টেকনাফ মডেল থানা পুলিশ এক সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার করেছে একই তারিখ সকাল ১০ টায় থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে টেকনাফ থানা এলাকা হতে জিআর সাজা-৩৪৯/১৫ মামলায় ৫ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড পরোয়ানাভুক্ত আসামি মুন্ডার ডেইল এলাকার আমির হামজার পুত্র মোঃ আলী হোসাইনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান ওসি
মোঃ হাফিজুর রহমান।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com