ঢাকাবৃহস্পতিবার , ৩ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

টেকনাফে ডাকাতের গুলিতে বাবা-ছেলে গুলিবিদ্ধ

350
তানিম টিভি
জুন ৩, ২০২১ ১:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

টেকনাফ প্রতিনিধি :টেকনাফ ডাকাতের গুলিতে বাবা-ছেলে দুজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের অবস্থা আশংঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকা বাড়িতে ঢুকে ডাকাতের ছোড়া গুলিতে তারা আহত হন।
গুলিবিদ্ধরা হচ্ছেন- টেকনাফ বাহারছড়া ইউনিয়নের কচ্চপিয়া গ্রামের গুরা মিয়ার ছেলে আলি আহমদ (৪০) তার ছেলে মো. জয়নাল উদ্দিন (১২)।
এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, ‘ডাকাত দলের গুলিতে বাবা-ছেলে দুজন গুলিবিদ্ধ হওয়া খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছেছে। পুলিশ অস্ত্রধারীদের ধরতে অভিযান পরিচালনা করছে।
আহতদের স্বজন মো. সাইফুল জানান, ‘রাতে দোকান বন্ধ করে বাবা-ছেলে বাড়ি চলে আসেন। এর কিছুক্ষন পর হঠাৎ অস্ত্রধারীরা বাড়িতে ঢুকে গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় মাঠিতে পরে যায়। তাদের সুর-চিৎকারে স্থানীয়রা লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে দ্রæত টেকনাফ উপজেলা স্বাস্থ্য বিভাগে নিয়ে যায়। তবে আলি আহমদের অবস্থা অবনতি হওয়ায় তাকে সরাসরি কক্সবাজারের নিয়ে যাওয়া হয়। ধারনা করা হচ্ছে রোহিঙ্গা ডাকাতরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সম্ভবনা রয়েছে।
এ বিষয়ে টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসক মো. আইয়ুব খান বলেন, ‘গুলিবিদ্ধ অবস্থায় স্বজনরা এক কিশোরকে নিয়ে আসেন। তার মাথার বাম পাশে গুলির আঘাত রয়েছে। তার অবস্থা আশংঙ্কাজনক হওয়ায়, প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার হাসপাতালে প্রেরন করা হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com