ঢাকাসোমবার , ২ আগস্ট ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

টেকনাফে ছত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ 

350
Tanim Tv
আগস্ট ২, ২০২১ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

জাহেদ হোসেন: কক্সবাজার টেকনাফে এক যুবকের বিরুদ্ধে ৬ষষ্ঠ শেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে।অভিযুক্ত যুবক টেকনাফ  উপজেলার হোয়াইক্যং ইউপির কানজর পাড়া বাঘঘোনা এলাকার বাসিন্দা নবী হোসেনের ছেলে সাইফুল (২০) বলে জানা গেছে।ঘটনার পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন  করেছেন।
ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়,গত কাল রবিবার (১ই আগস্ট)সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কানজর পাড়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শেণির ছাত্রী শাহেনা আক্তার (ছদ্মনাম) কে  অভিযুক্ত মাদকসেবী সাইফুল (২০) দেশীয় অস্ত্রের মুখে জিম্ম করে নির্জন পাহাড়ের পাদদেশে নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে জানা গেছে ।
পরে ভুক্তভোগীর মা ঘরে মেয়েকে না পেয়ে সারারাত খোঁজাখুঁজি করে। সোমবার  সকাল ৮টার দিকে পাহাড়ের এক জায়গায় অসুস্থ অবস্থায় মেয়েকে পড়ে থাকতে দেখে।সেখান দেখে ভিকটিমের মা ও স্বজনরা মিলে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা তরে ভর্তি করেছে বলে জানান তারা।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)  হাফিজুর রহমান জানান,অভিযোগ পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com