ঝালকাঠিতে মোটর সাইকেলের চাপায় বৃদ্ধ ও রাজাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১ মাস আগে

কামরুল হাসান মুরাদ: ঝালকাঠি জেলা সদরে মোটরসাইকেল চাপায় অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহতের বয়স আনুমানিক ৭৫ বছর হবে বলে জানিয়েছে হাসপাতাল কতৃপক্ষ। রোববার দুপুর ৩টার দিকে পৌর এলাকার কৃষ্ণকাঠিতে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শী মন্টু হাওলাদার বলেন, বাসস্ট্যান্ড সংলগ্ন কুতুবনগর মাদ্রাসার সামনের রাস্তা পাড় হওয়ার সময় এক পথচারীকে ধাক্কা দেয় পেট্রোলপাম্পের দিক থেকে শহরের দিকে আসা দ্রুতগামী একটি মোটর সাইকেল। ঐ পথচারী ছিটকে সড়কের পাশে পরে যায়। তখন ঐ মোটর সাইকেলের চালক দ্রুত চালিয়ে চাদকাঠির দিকে চলে যায়। এর প্রায় ২শ গজ দুরে গিয়ে আরেক বৃদ্ধ পথচারীকে চাপা দেয়। তখন বাইক চালক যুবক নিজেও ছিটকে পরে যায়।

প্রত্যক্ষ্যদর্শী ইমরান হোসেন বলেন, স্থানীয়রা ঐ বাইক চালক যুবককে দিয়ে আহত বৃদ্ধাকে হাসপাতালে পাঠিয়ে দেয়। দুপুর ৩টার দিকে ঝালকাঠি সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তানজীলা আক্তার বৃদ্ধকে মৃত ঘোষনা করেন। ততক্ষণে বাইক চালক যুবক হাসপাতার থেকে সটকে পরে। পুলিশ নিহতের লাশ তাদের জিম্মায় নিয়ে সুরতহাল করেছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান বলেন, নিহতের বৃদ্ধা সড়ক মহাসড়কে ভিক্ষা করতো, তার পরিচয় খোজ করা হচ্ছে এবং মরদেহ ময়না তদন্তে জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।
অন্যদিকে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাভলী বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রবিবার সকাল ৭টায় উপজেলার কানুদাসকাঠি এলাকায় এ ঘটনা ঘটে। লাভলী বেগম ওই এলাকার মো. দেলোয়ার গাজীর স্ত্রী।
নিহতের স্বামী মো. দেলোয়ার গাজী জানান, সকালে রান্নাঘরের বিদ্যুতের লাইন থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয় লাভলী। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
রাজাপুর থানা ওসি (তদন্ত) মো. মোস্তফা কামাল বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।