ঢাকাবৃহস্পতিবার , ১১ আগস্ট ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে ফেসবুক লাইভে প্রধানমন্ত্রীকে গালি দেওয়া গাংনীর যুবক গ্রেফতার

350
মেহেরপুর জেলা প্রতিনিধি
আগস্ট ১১, ২০২২ ১০:২৭ অপরাহ্ণ
Link Copied!

জ্বালানি তেলের মূল্যে বৃদ্ধি পাওয়ায় ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রীকে গালাগালি দেওয়ায় মেহেরপুরের গাংনীর গাড়াবাড়িয়া গ্রামের আবু তালেব নামের এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার দিবাগত মধ্যে রাতে গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের গাড়াবাড়ীয়া গ্রাম থেকে আবু তালেবকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মেহেরপুর জেলা ডিবি পুলিশের ওসি সাইফুল আলম জানান তেলের দাম বৃদ্ধি হওয়ার ফেসবুক লাইভে এসে গত

(৬ আগস্ট) শনিবার মাননীয় প্রধানমন্ত্রীকে অকথ্য ভাষায় গালাগালি করে আবু তালেব । মাত্র ৫০ সেকেন্ডের এই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়।

রাষ্ট্রদ্রোহের অপরাধের শামিল, এই ঘটনার পর থেকে পুলিশ আবু তালেব কে আটকের চেষ্টা চালাচ্ছিল পুলিশ।
গত দুইদিন ধরে যশোর চুয়াডাঙ্গা ও মেহেরপুর কয়েকটি জায়গায় অভিযান চালানো হয়, পরে বুধবার রাতে সাড়ে নয়টার দিকে গাংনী উপজেলার সহবুলপুর গ্রাম থেকে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ।আবু তালেব গাড়াবাড়ীয়া গ্রামের হারুন অর রশিদ হারুর ছেলে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, ফেসবুক লাইভে প্রধানমন্ত্রীকে গালি দেওয়ায় গাংনী উত্তরপাড়ার আবুল খায়েরের ছেলে শেখ আসাদুজ্জামান বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে। মামলা নং ০৮ তাং ১১.০৮.২২ ইং।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশিকুর রহমান জানান, মামলার আসামী আবু তালেবকে গ্রেফতার করার পর থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com