ঢাকাশুক্রবার , ১৫ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ছিনতাই মামলায় ২ জন গ্রেপ্তার হলেও মূল আসামী ধরাছোঁয়ার বাইরে

350
আশিকুর রহমান, নরসিংদী জেলা প্রতিনিধি
জুলাই ১৫, ২০২২ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদীর শিবপুরে ফিল্মী স্টাইলে শবমেহের স্পিনিং মিলে ছিনতাই হওয়া মামলায় দুইজন কে গ্রেপ্তার করলেন শিবপুর মডেল থানা পুলিশ। তবে মামলার মূল আসামী সাধারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদ আহমেদ এর ছেলে নাদিম আহমেদ এখনও পুলিশের ধরাছোঁয়ার বাইরে রয়েছে।

১২ জুলাই রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আশ্রাবপুর এলাকা হতে মামুনকে গ্রেপ্তার করেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে পলাশ উপজেলার ঢালুয়ারচর গ্রাম থেকে মহিউদ্দিন রাসেল নামে আরেকজনকে আটক করা হয়। এসময় রাসেলের বাড়ি থেকে স্পিনিং মিলের ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করেন পুলিশ।

গ্রেপ্তার হওয়া মামুন শিবপুর উপজেলার আশ্রাফপুর গ্রামের মোন্তাজ উদ্দিনের পুত্র এবং মহিউদ্দিন রাসেল পলাশ উপজেলার ঢালুয়ারচর গ্রামের নুরুল হকের পুত্র। মডেল থানার উপ-পরিদর্শক শামীনুর রহমান জানান, গত ৪ জুলাই শিবপুর উপজেলার বন্যা বাজার এলাকায় অবস্থিত শবমেহের স্পিনিং মিলস থেকে এক লাখ পিছ পেপার কোন ছিনতাইয়ের ঘটনায় নাদিম আহমেদ এর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামী করে শিবপুর মডেল থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন প্রতিষ্ঠানের পরিচালক মহসিন মিয়া।

তিনি আরও বলেন বাকি আসামীদের দ্রুত গ্রেপ্তার করা হবে।উল্লেখ্য, শিবপুর উপজেলাধীন সাধারচর ইউনিয়নের বন্যা বাজারে শবমেহের স্পিনিং মিলে গত ১ জুলাই ফিল্মী স্টাইলে ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ব্যাপারে শিবপুর মডেল থানায় সাধারচর ইউনিয়নের চেয়ারম্যানের ছেলে নাদিম আহমেদকে প্রধান আসামী করে প্রতিষ্ঠানের পরিচালক মহসিন মিয়া বাদী হয়ে শিবপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

যাহার নং- ৬। তারিখ- ৪/৭/২০২২। সিসি ফুটেজের মাধ্যমে দেখা যায়, নাদিম ও তার সাথে থাকা ২/৩ জন মিলে একটি সাদা রংয়ের প্রাইভেটকার নিয়ে শবমেহের স্পিনিং মিলের ভিতর ঢুকে এবং প্রাইভেটকার থেকে হাতে অস্ত্র নিয়ে নামে তারা।

তারা অস্ত্রের মুখে চালককে জিম্মি করে চালকসহ ট্রাকভর্তি মালামাল নিয়ে দ্রুত সরে পড়ে।এলাকাবাসীর সূত্রে যায়, নাদিম এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে চেয়ারম্যানের ছেলে হওয়ায় তার বিরুদ্ধে কেও মুখ খুলতে সাহস পায়না।

আসামী নাদিম এর বিরুদ্ধে ইতিপূর্বে নরসিংদী ও শিবপুর মডেল থানায় ৩টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com