ঢাকাবুধবার , ১৪ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

চুয়াডাঙ্গায় তিন হাজার কেজি নিষিদ্ধ পলিথিনসহ গ্রেফতার ২

350
Tanim Tv
জুলাই ১৪, ২০২১ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় তিন হাজার কেজি নিষিদ্ধ পলিথিনসহ মনিরুজ্জামান মিন্টু (৩৫) ও আনোয়ার হোসেন (৪০) নামের দুজনকে গ্রেফতার করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময় আটক করা হয় একটি ক্যাভার্ডভ্যান।

মঙ্গলবার (১৩ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার ফেরিঘাট রোডে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার বাগানপাড়ার মৃত মতলুর রহমানের ছেলে ব্যবসায়ী মনিরুজ্জামান মিন্টু ও যশোর জেলার বেনাপোল থানার ভবারবেড গ্রামের রাজ্জাক সরদারের ছেলে ক্যাভার্ডভ্যান চালক আনোয়ার হোসেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে ফেরিঘাট রোডের একটি গুদামে আনলোড করার সময় সেখানে হাজির হন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময় একটি ক্যাভার্ডভ্যানসহ (ঢাকা মেট্টো-ট-১৫-২৭১২) তিন হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। গ্রেফতার করা হয় ব্যবসায়ী মনিরুজ্জামান মিন্টু ও ক্যাভার্ডভ্যান চালক আনোয়ার হোসেনকে। পরে জব্দকৃত পলিথিনসহ গ্রেফতারকৃতদের থানায় হস্তান্তর করা হয়। ওই রাতেই বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় মামলাটি করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন জানান, জব্দকৃত পলিথিনের আনুমানিক মূল্য তিন লাখ টাকা। আজ বুধবার তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com