ঢাকাশনিবার , ৩১ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

চন্দনাইশ থানা পুলিশের অভিযানে হত্যা ও সাজা প্রাপ্ত দূ’পলাতক আসামী আটক

350
Tanim Tv
জুলাই ৩১, ২০২১ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি  : চট্টগ্রামের চন্দনাইশে পুলিশের অভিযানে হত্যা ও সাজাপ্রাপ্ত পলাতক ২ আসামিকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাতে উপজেলার ধোপাছড়ি ইউনিয়নে থানা পুলিশ অভিযান চালিয়ে ওই ২ আসামিকে গ্রেফতার করেছে।

অভিযানে নেতৃত্বদানকারী চন্দনাইশ থানার ধোপাছড়ি তদন্ত কেন্দ্রে কর্মরত, এএসআই কাজী সাইফ উদ্দিন জানান,চন্দনাইশের ধোপাছড়ি ইউপির হাবিবুর রহমান এর পুত্র হত্যা মামলার পলাতক আসামি শাহ আলম, মামলা নাং- ০৭(০২) ২০০১ ও পূর্ব ধোপাছড়ির মৃত গুনু মিয়ার পুত্র সাজাপ্রাপ্ত আসামি মোঃ আবদু শুক্কুরকে মামলা নং ৬১/০৯।

৩০ জুলাই শুক্রবার দিবাগত রাত ২ টার সময় পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। উল্লেখ্য এএসআই কাজী সাইফ উদ্দিন গেল বছরের ৩ ডিসেম্বর চট্টগ্রামের চন্দনাইশ থানার ধোপাছড়ি তদন্ত কেন্দ্রে যোগদান করে ওয়ারেন্ট ভুক্ত ও মাদক মামলার পলাতক আসামি আটকে সাহসী ভূমিকা পালন করেছে। একটি সুত্র জানায় চৌকস পুলিশ কর্মকর্তা এএসআই কাজী সাইফ উদ্দিন এর নেতৃত্বে শুধু চলতি মাসেই প্রায় ২৫/৩০ জন আসামী আটক করেতে সক্ষম হয়।

এদিকে হত্যা মামলার আসামীকে আটক করায় এলাকার সচেতন মহল পুলিশকে সাধুবাদ জানিয়েছেন। আগামীতে এ অভিযান আরও জোরদার করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবী জানান স্থানীয়রা

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন সরকার  জানান, আটককৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।
তিনি আরও জানান অপরাধীদের কোন মতেই ছাড় দেওয়া হবেনা।

অপরাধীদের আটক ও আইনশৃংখলা পরিস্থতি নিয়ন্ত্রণে পুলিকে তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ জানান ওসি।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com