ঢাকাবৃহস্পতিবার , ১ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

চট্টগ্রামে মাইক্রোবাসের ধাক্কায় নিহত ১, আহত ৩

350
Tanim Tv
জুলাই ১, ২০২১ ১১:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

সরকারঘোষিত কঠোর লকডাউনের (বিধিনিষেধ) শুরুর দিনে চট্টগ্রাম নগরের বাকলিয়া থানা এলাকায় বেপরোয়া মাইক্রোবাসের ধাক্কায় এক রিকশাচালক নিহত হয়েছেন। তবে নিহতের বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও তিন পোশাক শ্রমিক। তারা হলেন- ছকিনা (৪০), জোসনা (২৫) তছলিমা (২৭)। তারা সবাই চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (১ জুলাই) ভোর ৬টার দিকে থানার শাহ আমানত সেতু সংযোগ সড়কের লিজা কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ইয়াকুব জাগো নিউজকে বলেন, ভোরে কারখানায় যাওয়ার উদ্দেশ্যে একদল পোশাক শ্রমিক লিজা গার্ডেনের সামনে গাড়ির জন্য দাঁড়ায়। কারখানার গাড়িতে উঠার জন্য সেখানে রিকশা নিয়ে আরও এক পোশাক শ্রমিক আসেন। তিনি রিকশা থেকে নেমে ভাড়া দিচ্ছেন- এমন সময় নতুন ব্রিজের দিকে যেতে থাকা একটি মাইক্রোবাস দাঁড়ানো পোশাক শ্রমিকদের ও ওই রিকাশাকে ধাক্কা দেয়। এতে আহত তিন পোশাক শ্রমিক ও রিকশাচালককে স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া জাগো নিউজকে বলেন, ভোরে বাকলিয়া থানা এলাকা থেকে সড়ক দুর্ঘটনায় আহত চারজনকে হাসপাতালে আনেন স্থানীয়রা। পরে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। তিনি পেশায় রিকশাচালক। তার পরিচয় শনাক্ত করা যায়নি। এছাড়া আহত বাকি তিনজনকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com