ঢাকারবিবার , ২৪ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ঘোড়াশাল পৌর নির্বাচনে মেয়র প্রার্থী তানজীরুল হক রনি’র ব্যাপক গণসংযোগ

350
Tanim Tv
অক্টোবর ২৪, ২০২১ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আশিকুর রহমান:নরসিংদী পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে ( স্বতন্ত্র) আলহাজ্ব তানজীরুল হক রনি ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। আগামী ২ নভেম্বর মঙ্গলবার ঘোড়াশাল পৌর নির্বাচনকে কেন্দ্র করে শনিবার (২৩ অক্টোবর) ৯ নং ওয়ার্ডে দিনব্যাপী গণসংযোগে ব্যস্ত ছিলেন তিনি।গণসংযোগকালে স্বতন্ত্র প্রার্থীর সাথে এলাকার স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় তানজীরুল হক বলেন :- আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম হাসানুল হক হাসান ছিলেন পলাশ উপজেলা আওয়ামী লীগের আমৃত্যু প্রতিষ্ঠাতা সভাপতি।

আমি বাংলাদেশ ছাত্র লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক পদে ছিলাম। আমি আসন্ন ঘোড়াশাল পৌর নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছি একটাই কারণ বিগত সময়ে পিছিয়ে পড়া ঘোড়াশাল পৌর এলাকার ইতিহাস ও ঐতিহ্যের সাথে সঙ্গতি রেখে আগামীদিনের আধুনিক, নিরাপদ ও ভারসাম্যপূর্ণ উন্নয়নের মাধ্যমে নান্দনিক জনপদ হিসেবে গড়ে তুলতেই আমার প্রার্থীতা হওয়া। আমার নির্বাচনী প্রতীক মোবাইল। ঘোড়াশাল পৌরবাসী পরিবর্তন চায়। পরিবর্তনের লক্ষ্যে উন্নয়নের স্বার্থে জনগন আমার পাশে আছে।

ভোটারগন আমাকে ভালোবেসে আগামী ২ নভেম্বর আমাকে মোবাইল প্রতীককে ভোট দিতে মরিয়া হয়ে পড়েছে। আমার দৃঢ়বিশ্বাস ঘোড়াশাল পৌরবাসী কোন অপশক্তির কাছে মাথা নত করবেনা ( ইনশাআল্লাহ)। আমি আপনাদের মাধ্যমে নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ জানাই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলায় অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ এবং গণতন্ত্রের চর্চায় সাধারণ মানুষ যাতে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেই ব্যবস্হা করে দিবে। আমি আশাবাদী মোবাইল প্রতীককের জয় সুনিশ্চিত ( ইনশাআল্লাহ)।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com