ঘোড়াশালে পাওয়া অজ্ঞাত লাশের পরিচয় সনাক্ত করলো পিবিআই

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১ মাস আগে

আশিকুর রহমান, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীর ঘোড়াশাল স্টেশনের অদূরে পাওয়া অজ্ঞাত যুবকের লাশের পরিচয় সনাক্ত করেছেন নরসিংদী জেলা পিবিআই।
নরসিংদী জেলা পিবিআই এর পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যে, পুলিশ ব্যুরো অব ইনভেস্টগেশন (পিবিআই) প্রতিষ্ঠা লগ্ন থেকেই বাংলাদেশের বিচারিক ব্যবস্থায় সঠিক তদন্ত উপহার দেওয়ার জন্য নিরন্তর কাজ করে চলেছে। সঠিক তদন্ত করার পাশাপাশি পুলিশ ব্যুরো অব ইনভেস্টগেশন ( পিবিআই) বিভিন্ন সামাজিক ও জনসচেতনতামূলক কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় নরসিংদী জেলার  ঘোড়াশাল রেল স্টেশনের অনুমান ২ কিঃ মিঃ পূর্বে একজন অজ্ঞাতনামা যুবক (৩৭) মৃত দেহ পড়ে রয়েছে মর্মে সংবাদ প্রাপ্তির পর পিবিআই, নরসিংদী ইউনিটের ক্রাইমসিন টিম প্রয়োজনীয় ক্রাইমসিন সরঞ্জাম সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত অজ্ঞাতনামা লাশের পরিচয় নিশ্চিত করার জন্য ডিজিটাল ফিংগার প্রিন্ট সংগ্রহ করে পিবিআই ডিজিটাল ফরেনসিক ল্যাবের সহয়তায় অজ্ঞাতনামা যুবকের পরিচয় সনাক্ত করতে সক্ষম হয়।
ফিঙ্গার প্রিন্টের সূত্র ধরে জানা যায় যে, নিহত ব্যক্তি গাজীপুর জেলার টেংরার টেক চা বাগান এলাকার আমজাদ আলীর ছেলে আমির হোসেন। তিনি আরও জানা, নরসিংদী জেলায় সংঘটিত যেকোন অপরাধ দমনে বৈজ্ঞানিক পন্থায় অত্যাধুনিক প্রযুক্তির সহায়তায় সঠিক তদন্ত করে সত্য প্রতিষ্ঠায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নরসিংদী সার্বক্ষণিক তৎপর আছে। পাশাপাশি যেকোন অপরাধের সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারে নিশ্চিত করনে আমরা বদ্ধপরিকর।নিহত আমির হোসেন(৩৭) পেশায় একজন পিক আপ চালক ছিলো। তিনি স্ত্রী ও এক সন্তান সহ গাজীপুরের টেংরার টেক চা বাগান এলাকায় থেকে বসবাস করতেন। গত ২৭ মে দুপুর ১২টার দিকে গাজীপুর থেকে তার পিতার বাড়ি ঘোড়াশাল আসার পর ঢাকাগামী উপকূল আন্তঃনগর ট্রেনের সাথে ধাক্কা লেগে মৃত্যু বরণ করেন। এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানার অপমৃত্যু মামলা-৩৪ তারিখঃ ২৭/০৫/২০২২ দায়ের করা হয়।