ঢাকাবৃহস্পতিবার , ১১ আগস্ট ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

ঘোড়াঘাটে বিনোদন পার্কের দোকানদারকে গলাকেটে হত্যার ঘটনায় ৩ জন গ্রেফতার

350
মনোয়ার বাবু,ঘোড়াঘাট(দিনাজপুর) প্রতিনিধি
আগস্ট ১১, ২০২২ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের ঘোড়াঘাটে মোজাম বিনোদন পার্কের নিয়োগকৃত দোকানদার সবুজ শিকদারকে (২৫) গলাকেটে হত্যার ঘটনায় তিন জন কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন, বিনোদন পার্কের মালিক মোজাম্মেল হক মোজামসহ (৬৮) তার জামাতা রাজু মিয়া (২৭) এবং পার্কের ম্যানেজার শাহীনুর রহমান শাহীন।

গতকাল বুধবার সন্ধ্যা থেকে রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ঘোড়াঘাট থানা পুলিশ।

উল্লেখ্য, নিহত সবুজ মিয়া মোজাম এর আম বাগান বিনোদন পার্কের দোকানদার ছিলেন।গতকাল বুধবার আম বাগানের (বিনোদন পার্ক) ভিতরে বিল্ডিং এর ছোট ঘর থেকে নিহত সবুজের গলা কাঁটা লাশ উদ্ধার করে থানা পুলিশ।এ ঘটনায় ওইদিন নিহত সবুজের বড় বোন সেলিনা বেগম বাদী হয়ে পার্কের মালিক মোজাম্মেলসহ ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে ঘোড়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, বাদীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে গতকাল অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়।আজ বৃহস্পতিবার আসামিদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে দীর্ঘ দিন থেকে এই আম বাগানে বিনোদনের নামে চলে আসছে দেহ ব্যবসা।বেশ কয়েক বার পুলিশি অভিযানে খরিদ্দারসহ দেহ ব্যবসায় নিয়োজিত মহিলা এমনকি স্বত্বাধিকারী মোজামকে গ্রেফতার করা হলেও থেমে থাকেনি তার এই ব্যবসা।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com