ঢাকাবুধবার , ১৩ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ঘোড়াঘাটে দিনের বেলায় বাসা ফাঁকা পেয়ে স্কুল শিক্ষক এর বাসায় চুরি

350
তানিম টিভি
জুলাই ১৩, ২০২২ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের ঘোড়াঘাটে স্কুল শিক্ষক এর বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।আলমারির তালা ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও বাড়িতে থাকা ডিসকভার মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে চোররা।

মঙ্গলবার পৌর এলাকার কাজিপাড়া বাগানবাড়ির আবু তাহের মোঃ মুরাদ মাষ্টারের বাসায় এঘটনা ঘটে।

এ ঘটনায় ঘোড়াঘাট থানায় লিখিত অভিযোগ করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখনো পর্যন্ত চুরি হওয়া কোনো মালামাল উদ্ধার করতে পারেনি তারা।

ভুক্তভোগী স্কুল শিক্ষক ও থানা সূত্রে জানা গেছে,ঈদের তৃতীয় দিন মঙ্গলবার সকালে স্ত্রী সন্তান নিয়ে নওগাঁ জেলাতে বিয়ের এক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যান।একই দিন বিকাল পৌনে ৫ টায় তাঁর ফুফুতো স্যালক মোবাইল ফোনে বাড়ি চুরি হওয়ার বিষয়টি জানান।

পরে রাত সাড়ে ৮টায় বাড়ি ফিরে দেখেন অজ্ঞাত নামা চোররা বাড়ির পশ্চিম পার্শ্বের দেওয়াল টপকে বাড়ির ভিতর উঠানে প্রবেশ করে, উত্তর পার্শ্বের জানালার গ্রীল কেটে ঘরের ভিতর প্রবেশ করে।সেসময় আলমারির তালা ভেঙে ৩ ভরি স্বর্ণ,নগদ ৫০ হাজার টাকা এবং একটি ডিসকভার ১৩৫ সিসি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।সকাল ১১ টা থেকে বিকাল সাড়ে ৪টায় মধ্যে যে কোন সময় এই চুরি হতে পারে বলে ভূক্তভোগী ধারণা করছেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু হাসান কবির বলেন, এ ঘটনায় বাড়ির মালিক থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহের পাশাপাশি চুরি হওয়া মালামাল উদ্ধারসহ চোরদের শনাক্তের জন্য কাজ করছি।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com