ঢাকাবৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ঘোড়াঘাটে চুরির ঘটনায় যুবক কে মারধরের অভিযোগে আটক ২

350
মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
সেপ্টেম্বর ২২, ২০২২ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের ঘোড়াঘাটে চুরির অভিযোগে মারধরের শিকার অজয় বাসফোর (১৫) নামের এক কিশোরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর দুই জন কে আটক করেছে থানা পুলিশ।পরে নির্যাতনের শিকার কিশোরের মা বাদী হয়ে এবিষয়ে থানায় একটি এজাহার দায়ের করেন।

গত সোমবার (১৯ সেপ্টেম্বর) রাত ১১টায় ডুগডুগি বাজারে এঘটনা ঘটলে পরের দিন মঙ্গলবার ৫ মিনিট ৮ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে পড়ে।

আটক দুজন হলেন,মোঃ আব্দুল আলম(৬২) ও আলম হোসেন (৬৫)।তারা দুজনই উপজেলার দেওগ্রামের বাসিন্দা।তারা ডুগডুগিহাট বাজারের নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করে।

ভিডিওতে দেখা যায়, কিশোর অজয় বাসফোর দুই হাত উল্টোদিক করে বিদ্যুৎ এর পিলারের সাথে বেঁধে রাখা হয়েছে। দুজন ব্যক্তি হাতে লাঠি নিয়ে তাকে মারধর করাসহ কতিপয় ব্যক্তি তাকে চরথাপ্পর কিল ঘুষি মারছে।৫ মিনিটেরও অধিক সময় নির্যাতনের শিকার কিশোরের আত্নচিৎকারের ভিডিও ছড়িয়ে পড়লে তা প্রশাসনের নজরে আসে।

এরআগে ডুগডুগিহাট বাজারের হাবিবুর রহমানের মুদিখানার দোকানের শার্টার ভেঙে একজন ভিতরে প্রবেশ করে। দোকানের শার্টার কিছুটা ফাঁকা হয়ে থাকায় বাজারে থাকা নিরাপত্তা প্রহরীদের সন্দেহ হয়। পরে প্রহরীরা দোকান মালিককে খবর দেন। খবর পেয়ে দোকান মালিক দোকানের শার্টার খুলে দেখেন এক কিশোর তার দোকান ঘরের উপরে থাকা বাঁশের উপরে বসে আছে। এছাড়াও তার দোকানের টাকা রাখার ড্রয়ারে কোনো টাকা নেই। পরে নিরাপত্তা প্রহরীরা ওই কিশোরকে পিলারের সাথে বেঁধে রাখে লাঠি দিয়ে মারধর করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, চুরির অপরাধে ওই কিশোরকে ধরার পর তাকে পুলিশে সোর্পদ না করে নিজেরা মারধর করে। যা সম্পূর্ণ আইন পরিপন্থি।তিনি আরও বলেন, এই ঘটনায় আমরা দুজনকে আটক করেছি।পরে নির্যাতনের স্বীকার ওই কিশোরের মা বাদী হয়ে একটি এজাহার দায়ের করেন।আটক আসামিদেরকে আজ বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com