ঘোড়াঘাটে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্য গ্রেফতার

লেখক: তানিম টিভি
প্রকাশ: ৩ দিন আগে

মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে আন্তঃজেলা ডাকাত ও একাধিক মামলার তালিকা ভূক্ত ওয়ারেন্টের ৩ আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গতকাল বুধবার (২২ জুন) উপজেলার ওসমানপুর বাজার থেকে ১জন এবং গাইবান্ধা, গোবিন্দগঞ্জ, কামদিয়া থেকে অপর দুই জন কে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন,কুন্দারামপুর দক্ষিণ নয়াপড়ার  মোঃ আলম মিয়ার ছেলে মোঃ আঃ রহমান ওরফে লেদা ডাকাত(২৮),করন্জি বানিয়ালের মোঃ বেল্লাল হোসেনের ছেলে মোঃ জিল্লুর রহমান ওরফে জিল্লু ডাকাত(২৭),উভয় থানা ঘোড়াঘাট দিনাজপুরের এবং আর এক জন গাইবান্ধা গোবিন্দগঞ্জ কামদিয়া শ্যামপুরের মোঃ তৈয়ব আলী মন্ডলের ছেলে মোঃ এমদাদুল হক ওরফে এন্দাই(৩১)।

জানা যায়, আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি,মাদক, অস্ত্রসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের মামলা রয়েছে।

থানা পুলিশ সূত্রে জানাযায়, গত ৮এপ্রিল রাত আনুমানিক ২ টার সময় রাণীগঞ্জ মহিলা কলেজ রোডে গাছ ফেলে ট্রাক আটকিয়ে ড্রাইভার হেলপারের কাছ থেকে নগদ টাকা,এনরয়েড ফোন,রোজা উপলক্ষে কাফেলা দলের থেকে দুটি মোবাইল, ৭ এপ্রিল রাত আনুমানিক ১০টায় সুজা মসজিদ রোডে মোটরসাইকেল আটক করে জৈনিক

বাবু মিয়ার দুটি মোবাইল ও নগদ ১৮ হাজার টাকা কেড়ে নিয়ে যায়।পরে পুলিশ স্থানীয় জনগণের সহায়তায় সেই দিন ৪ ডাকাত কে আটক করতে সক্ষম হয়। আটক ৪ জনের স্বীকারোক্তিতে উপরোক্ত ৩ জন এই ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।এর পর থেকেই তাদের কে খুঁজতে থাকে ঘোড়াঘাট থানা পুলিশ।

ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আবু হাসান কবির  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটক ৩ জন আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।অনেক দিন থেকেই তাদের খোজা হচ্ছিল।পরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।লেদার নামে ৩টি,জিল্লুর নামে ২টি এবং এন্দাই এর নামে ৭টি ডাকাতি,মাদক, অস্ত্রসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের মামলা কয়েকটি থানায় রয়েছে।আটক আসামিদের কে আজ বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।